Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Manchester United

জোসের পাশে রুনি, ‘বিরক্ত’ লিউকরাও

জোসে মোরিনহো ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ম্যানেজার থাকলে অন্তত দশ জন ফুটবলার ক্লাব ছাড়তে পারেন বলে খবর। এই দশ জনের মধ্যে আছেন পল পোগবা, দাভিদ দা হিয়া ও অ্যান্থনি মার্সিয়াল।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১০ অক্টোবর ২০১৮ ০৩:৪৯
Share: Save:

জোসে মোরিনহো ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ম্যানেজার থাকলে অন্তত দশ জন ফুটবলার ক্লাব ছাড়তে পারেন বলে খবর। এই দশ জনের মধ্যে আছেন পল পোগবা, দাভিদ দা হিয়া ও অ্যান্থনি মার্সিয়াল। ইংল্যান্ডের এক ট্যাবলয়েড এই খবর প্রকাশ করে জানিয়েছে, ক্লাব ছাড়তে সবচেয়ে বেশি মরিয়া ও বেপরোয়া অবশ্যই পল পোগবা। মার্সিয়াল আর দাভিদ দা হিয়ার সঙ্গে এ’বছরই চুক্তি শেষ হচ্ছে ক্লাবের। এই দু’জনেরই নাকি নতুন চুক্তির ব্যাপারে কোনও উৎসাহ নেই। এমনও শোনা যাচ্ছে, মোরিনহো চলে গেলেই তাঁরা নতুন চুক্তির কথা ভাবতে পারেন।

ওই ট্যাবলয়েডের দাবি অনুযায়ী, পোগবা, মার্সিয়াল, দাভিদ দা হিয়া ছাড়াও মোরিনহোর উপর বিরক্ত লিউক শ, এরিক বেইলি, আন্তোনিয়ো ভ্যালেন্সিয়া, খুয়ান মাতা, অ্যান্ডার হেরেরা, অ্যাশলি ইয়ং ও ফিল জোন্স। তাঁরাও নাকি ক্লাব ছাড়ার জন্য পা বাড়িয়ে রেখেছেন। এঁদের মধ্যে এমনিতেই ম্যান ইউয়ে বেইলির ভবিষ্যৎ নিয়ে সংশয় তৈরি হয়েছে। শনিবার নিউক্যাসল ম্যাচে তাঁকে ১৮ মিনিট খেলিয়েই তুলে নেন মোরিনহো। ভ্যালেন্সিয়াকেও নাকি পছন্দ করছে না ক্লাব ও ম্যানেজার। তিনি বিপদে পড়েছেন সম্প্রতি মোরিনহোকে বরখাস্ত করার দাবি তোলা এক ইন্সটাগ্রাম পোস্ট লাইক করে। ওই ট্যাবলয়েডকে বিশ্বস্ত কোনও সূত্র জানিয়েছে, নতুন চুক্তির জন্য কথা বলার চেষ্টা করা হলেও লিউক শ কোনও উৎসাহই দেখাননি।

এমন টালমাটাল পরিবেশেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের প্রাক্তন তারকা ওয়েন রুনি পাশে দাঁড়িয়েছেন মোরিনহোর। রুনি যা বলছেন তার মোদ্দা কথা, হালফিলে ম্যান ইউ শুধু ম্যানেজারের জন্যই খারাপ খেলছে না। দায় ফুটবলারদেরও। ‘‘খুব কঠিন একটা সময়ের মধ্যে দিয়ে ক্লাব যাচ্ছে। যথেচ্ছ সমালোচনা হচ্ছে জোসের। ফুটবলারদের উচিত তাঁর পাশে দাঁড়ানোর। কারণ দোষটা ওঁর একার নয়। মাঠে নেমে ফুটবলারদেরই খেলতে হয়। ফলের জন্য ঝাঁপাতে হয়। খারাপ কিছু হলে দোষ ফুটবলারদেরও।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE