Advertisement
২০ এপ্রিল ২০২৪

ইব্রাহিমোভিচ থাকবেন, আশাবাদী মোরিনহো

কিংবদন্তিরা কখনও ফুরিয়ে যায় না। গত জুলাইতে প্যারিস সঁ জঁরম ছেড়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে এক মরসুমের জন্য এসে কথাগুলো বলেছিলেন জ্লাটান ইব্রাহিমোভিচ।

ইএফএল কাপ ফাইনালের পরে ড্রেসিংরুমে ট্রফি নিয়ে ইব্রা। -টুইটার

ইএফএল কাপ ফাইনালের পরে ড্রেসিংরুমে ট্রফি নিয়ে ইব্রা। -টুইটার

ম্যাঞ্চেস্টার শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০১৭ ০৩:৩১
Share: Save:

কিংবদন্তিরা কখনও ফুরিয়ে যায় না। গত জুলাইতে প্যারিস সঁ জঁরম ছেড়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে এক মরসুমের জন্য এসে কথাগুলো বলেছিলেন জ্লাটান ইব্রাহিমোভিচ। রবিবার রাতে ইব্রার জোড়া গোলে সাউদাম্পটনকে ৩-২ হারিয়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ইএফএল কাপ জয়ের রাত উদযাপন করতে গিয়ে ইব্রার সম্পর্কে এমন প্রশস্তিই গাইলেন ‘রেড ডেভিলস’ সমর্থকরা।

যদিও ইব্রাহিমোভিচকে নিয়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড সমর্থকদের এই উৎসবের মাঝেই উঠছে প্রশ্নটা। তা হল পরের মরসুমে কি ওল্ড ট্র্যাফোর্ডেই থাকছেন মোরিনহোর দলের এই সুইডিশ ফুটবলার! রবিবার ম্যাচের পর ঘনিষ্ঠ সাংবাদিকদের সঙ্গে রসিকতা করতে গিয়ে ম্যান ইউ কোচ মোরিনহো যে ইঙ্গিত দিয়েছেন তাতে আরও এক মরসুম হয়তো থাকছেন ইব্রা। তাঁর কথায়, ‘‘ইব্রাকে রাখার জন্য সমর্থকরা আজ রাতে হয়তো ইব্রার দরজায় গিয়ে ধর্না দিতে পারে।’’ তবে সঙ্গে তিনি এটাও বলেছেন, ‘‘আমি কখনই কোনও ফুটবলারকে সই করানোর ব্যাপারে ক্লাবকে দরবার করি না। আশা করি ও থাকবে।’’

আরও পড়ুন:

কর্তারা যুদ্ধে যাচ্ছেন শ্রীনির মদতে, আইনি প্রত্যাঘাতে সৌরভরা

ইব্রা বা তাঁর ক্লাবও এ ব্যাপারে সরকারি ভাবে কিছুই ঘোষণা করেনি এ পর্যন্ত। আর তাতেই ইব্রার আগামী মরসুম নিয়ে তৈরি হয়েছে জল্পনা। যদিও ইব্রা এ দিন বলেন, ‘‘কেউ একজন ভাসিয়ে দিয়েছে যে যদি চ্যাম্পিয়ন্স লিগে আমরা জায়গা না পাই তা হলে আমাকে রাখা হবে না। কিন্তু এটা ঠিক নয়। আমি সময় নিচ্ছি। কারণ মরসুম শেষ হতে এখনও দু’মাস বাকি রয়েছে।’’ আমি সব সময় চ্যালেঞ্জ নিতে চাই। আশা করছি আরও অনেক ট্রফি জিতব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Zlatan Ibrahimović Jose Mourinho Manchester United
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE