Advertisement
২৫ এপ্রিল ২০২৪

জুলাইয়ে পছন্দের কাজ শুরু জোসের

শনিবার এক ফরাসি রেডিয়ো চ্যানেলকে ‘দ্য স্পেশ্যাল ওয়ান’ জানিয়েছেন, জুলাইয়ে তাঁর পছন্দের প্রজেক্টে যোগ দিচ্ছেন মোরিনহো

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৯ মে ২০১৯ ০৩:৪৪
Share: Save:

আসন্ন জুলাইয়ে ম্যানেজার হিসেবে ফের ডাগআউটে বসতে দেখা যাবে জোসে মোরিনহোকে। শনিবার নিজেই এ বিষয়ে আশ্বাস দিলেন প্রাক্তন ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ম্যানেজার। ডিসেম্বরে ম্যান ইউনাইটেড থেকে বরখাস্ত হওয়ার পরে কোনও দলকে প্রশিক্ষণ দিচ্ছেন না মোরিনহো। মরসুমের শুরুতে রিয়াল মাদ্রিদ তাঁর সঙ্গে কথা বললেও যোগ দেননি। তিনি জানিয়েছিলেন, আপাতত বিশ্রামে থাকতে চান।

কিন্তু শনিবার এক ফরাসি রেডিয়ো চ্যানেলকে ‘দ্য স্পেশ্যাল ওয়ান’ জানিয়েছেন, জুলাইয়ে তাঁর পছন্দের প্রজেক্টে যোগ দিচ্ছেন মোরিনহো। তিনি বলেন, ‘‘আমার অনেক গুণ রয়েছে। তার মধ্যে একটি হল, যে কোনও ক্লাবের সত্তা ও ম্যানেজমেন্টকে সম্মান করা। কখনও আমাকে বলতে শুনবেন না, এই ক্লাব আমাকে ডেকেছে, সেই ক্লাব আমাকে এত অর্থ দিতে চেয়েছে। আমি এ সবের বিরোধী।’’ সঙ্গে যোগ করেন, ‘‘ম্যান ইউ ছাড়ার পরেই ঠিক করে নিয়েছিলাম গ্রীষ্মে আমার প্রিয় প্রজেক্টে যোগ দেব। আশা করি, জুলাইয়েই শুরু হবে সেই প্রজেক্ট।’’

মোরিনহো ম্যানেজার থাকাকালীন কয়েক জন ফুটবলারের সঙ্গে ঝামেলায় জড়ান। এমনকি পল পোগবাও তাঁর বিরুদ্ধে সরব হন। চাকরি যাওয়ার পরে মোরিনহোর পরিবর্তে দায়িত্ব নেন ওয়ে গুন্নার সোলসার। কয়েকটি ম্যাচ দেখে মনে হয়েছিল, পুরনো দিনে ফিরে গিয়েছে ‘রেড ডেভিলস’। কিন্তু ইংলিশ প্রিমিয়ার লিগে ছয় নম্বরে শেষ করে সোলসারের প্রশিক্ষণে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football Jose Mourinho
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE