• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আইএফএ সচিব জয়দীপ

Football
ছবি: সংগৃহীত।

কোটি কোটি টাকার দেনা কাঁধে নিয়ে আইএফএ-র সচিব হলেন জয়দীপ মুখোপাধ্যায়। শুক্রবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পরে  নতুন সচিব বললেন, ‘‘ঋণ আছে জেনেই দায়িত্ব নেওয়ার কথা ভেবেছি ও ভোটে দাঁড়িয়েছি। এই দেনা থেকে সংস্থাকে বার করা চ্যালেঞ্জ।  তবে আরও বড় চ্যালেঞ্জ কলকাতা লিগের প্রথম তিনটি ডিভিশনের সূচি ঠিক ভাবে করা ও ডার্বি সুষ্ঠু ভাবে শেষ করা।’’ জুলাইয়ের শেষ সপ্তাহে মাঠে নামার কথা তিন প্রধানের।

৫৯ জন ভোটারের ৫৬ জন উপস্থিত থাকলেও সচিব পদে নির্বাচন হয়নি। সকাল থেকে ময়দানের বিভিন্ন তাঁবুতে ও হোটেলে ভোটারদের এনে রাখা হয়েছিল। রাখা ছিল ব্যালট বক্সও। কিন্তু তাঁর বিরুদ্ধে প্রার্থী না দাঁড়ানোর দশ  মিনিটে শেষ হয়ে যায় সভা। মালা, ফুল, কেক কেটে এবং লাড্ডু বিলিয়ে শুরু হয় উৎসব। দশ বছর ময়দানের বিভিন্ন ক্লাবের কর্তা হিসেবে কাজ করেছেন। সহ-সচিব ছিলেন আইএফএ-র। পেশায় ব্যবসায়ী এবং সিনেমা প্রযোজক জয়দীপ বর্তমানে প্রিমিয়ার ডিভিশনের ক্লাব বিএসএসের সচিব। ইস্টবেঙ্গল কর্মসমিতির সদস্যও।

সচিব হওয়ার পর তিনি ঘোষণা করেন, ইস্টবেঙ্গলের পদ ছেড়ে দেবেন। জয়দীপকে সমর্থন করেন মোহনবাগান, মহমেডানের প্রতিনিধিরাও। তাঁর পাশে বসে আইএফএ-র চেয়ারম্যান সুব্রত দত্ত বললেন, ‘‘জয়দীপ যোগ্য বলেই আমরা ওকে সমর্থন করেছি।’’  

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন