Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sports News

বিনিথের গোলে শেষ চারে কেরল

যে জিতবে সেই চলে যাবে সেমিফাইনালে। আইএসএলে লিগ পর্বের শেষ ম্যাচে বাজিমাত সচিনের কেরল ব্লাস্টার্সের। অল্পের জন্য সেমিফাইনালে যাওয়া হল না নর্থ-ইস্ট ইউনাইটেডের। লিগের শেষ ম্যাচে কেরলের ঘরের মাঠে হেরেই শেষ হল নর্থ-ইস্টের তৃতীয় আইএসএল।

গোলের পর বিনিথের উচ্ছ্বাস। ছবি: ফেসবুক।

গোলের পর বিনিথের উচ্ছ্বাস। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০১৬ ২২:৫২
Share: Save:

কেরল ১ (বিনিথ)

নর্থ-ইস্ট ০

যে জিতবে সেই চলে যাবে সেমিফাইনালে। আইএসএলে লিগ পর্বের শেষ ম্যাচে বাজিমাত সচিনের কেরল ব্লাস্টার্সের। অল্পের জন্য সেমিফাইনালে যাওয়া হল না নর্থ-ইস্ট ইউনাইটেডের। লিগের শেষ ম্যাচে কেরলের ঘরের মাঠে হেরেই শেষ হল নর্থ-ইস্টের তৃতীয় আইএসএল। প্রথমার্ধে কোনও দলই গোলের মুখ খুলতে পারেনি। সুযোগ তৈরি হয় একাধিক। ম্যাচ শুরুর তিন মিনিটেই ইসফাকের শট আটকে দেন রেহনেশ। ১৬ মিনিটে পেনাল্টি পেতে পারত নর্থ-ইস্ট। কিন্তু রেফারি খেলা চালিয়ে যাওয়ার নির্দেশ দেন।

প্রথমার্ধ গোলশূন্যভাবে শেষ হওয়ার পর দ্বিতীয়ার্ধেই ঘুরে দাঁড়ায় কেরল। দুরন্ত ছন্দে থাকা সেই বিনিথের গোলেই সেমিফাইনাল নিশ্চিত করে ফেলল কেরল। প্রায় সব ম্যাচেই গোল করছেন বিনিথ। ৬৬ মিনিটে সেই বিনিথের গোলেই শেষ হাসি হাসল কেরল। কফি জায়গা বদল করে বাঁ দিক থেকে বিনিথকে লক্ষ্য করে বল সাজিয়ে দিয়েছিলেন। রফির ক্রসেই কেটে যান নর্থ-ইস্ট গোলকিপার বিনিথ। আর সেই সুযোগেই বিনিথের শচ চলে যায় গোলে। ব্যবধান বারতে পারত যদি না অফ সাইডের জন্য গোল বাতিল হত। যদি না বিনিথের ক্রস থেকে রফির গোলমুখি শট ক্রসবারে লেগে ফিরত।

জিতে ১৪ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে লিগ তালিকার দ্বিতীয় স্থানে উঠে এল কেরল ব্লাস্টার্স। কলকাতা নেমে গেল চারে। শীর্ষে মুম্বই, তৃতীয় স্থানে থাকল দিল্লি।

আরও খবর

গ্রুপ শীর্ষে মুম্বই

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CK Vineeth ISL2016
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE