Advertisement
২৫ এপ্রিল ২০২৪

ঘরের মাঠে ফের জয় হাতছাড়া কেরলের

এগিয়ে গিয়েও শেষ মুহূর্তে গোল খেয়ে ফের জয় হাতছাড়া কেরল ব্লাস্টার্স এফসির। দু’সপ্তাহের মধ্যে এই নিয়ে দ্বিতীয় বার একই ভাবে পয়েন্ট নষ্ট করল ডেভিড জেমসের দল।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ অক্টোবর ২০১৮ ০৪:৫৩
Share: Save:

এগিয়ে গিয়েও শেষ মুহূর্তে গোল খেয়ে ফের জয় হাতছাড়া কেরল ব্লাস্টার্স এফসির। দু’সপ্তাহের মধ্যে এই নিয়ে দ্বিতীয় বার একই ভাবে পয়েন্ট নষ্ট করল ডেভিড জেমসের দল।

এটিকে-কে হারিয়ে দুর্দান্ত ভাবে আইএসএলে অভিযান শুরু করেছিল কেরল। কিন্তু ঘরের মাঠে দ্বিতীয় ম্যাচে মুম্বই সিটি এফসি-র বিরুদ্ধে এগিয়ে গিয়েও জিততে পারেনি তারা। শেষ মুহূর্তের গোলে সমতা ফেরায় মুম্বই। শনিবার একই ঘটনার পুনরাবৃত্তি দেখলেন ফুটবলপ্রেমীরা। ৪৮ মিনিটে সি কে বিনীত গোল করে এগিয়ে দেন কেরলকে। কিন্তু খেলা শেষ হওয়ার ছয় মিনিট আগে নাটকীয় ভাবে ম্যাচের রং বদলে দেন আন্দেরা কালুদেরোভিচ। ৩১ বছর বয়সি সার্বিয়া জাতীয় দলের প্রাক্তন স্ট্রাইকার গোল করে সমতা ফেরান।

দিল্লির বিরুদ্ধে ম্যাচের আগের দিন কেরল কোচ বলেছিলেন, তরুণদের নিয়ে গড়া দিল্লি ভাল দল ঠিকই। কিন্তু তিনি আক্রমণাত্মক ফুটবলই খেলতে চান। এ দিন তাই শুরু থেকেই জয়ের জন্য মরিয়া হয়ে ঝাঁপিয়েছিলেন বিনীতেরা। দিল্লির ফুটবলারেরা শুরু থেকেই অঙ্ক করে খেলছিলেন। তাই কেরলের আক্রমণের ঝাঁঝ বেশি থাকলেও বল দখলের লড়াইয়ে এগিয়েছিলেন প্রীতম কোটালেরা। ৫১ শতাংশ বল ছিল দিল্লির ফুটবলারদের দখলে। কেরলের ৪৯ শতাংশ। কেরলের ছন্দ নষ্ট করার জন্য নিজেদের মধ্যে বেশি পাসও খেলেছেন দিল্লির ফুটবলারেরা। পরিসংখ্যান অনুযায়ী ম্যাচে বিনীতেরা পাস খেলেছেন ৩৫০টি। দিল্লির ফুটবলারেরা খেলেছেন ৪০০টি পাস। তবে হার বাঁচিয়ে স্বস্তি নেই দিল্লি শিবিরে। এ বারে আইএসএলে এখনও পর্যন্ত জয় অধরাই তাদের।

আইএসএল

কেরল ব্লাস্টার্স ১ দিল্লি ডায়নামোজ ১

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kerala Blasters FC Football Fotballer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE