Advertisement
১৭ এপ্রিল ২০২৪

কোহালি নিয়ে বিতর্ক ভিত্তিহীন, ভারতীয় বোর্ড বলল আবর্জনা

বিরাট কোহালিকে নিয়ে সদ্য প্রকাশিত একটি খবরকে সম্পূর্ণ ভিত্তিহীন বলে উড়িয়ে দিল ভারতীয় ক্রিকেট বোর্ড।

লক্ষ্য: তৈরি হচ্ছেন বিরাট কোহালি। রবিবার ব্রিসবেনে অনুশীলনে নেমে পড়লেন ভারত অধিনায়ক। টুইটার

লক্ষ্য: তৈরি হচ্ছেন বিরাট কোহালি। রবিবার ব্রিসবেনে অনুশীলনে নেমে পড়লেন ভারত অধিনায়ক। টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০১৮ ০৪:২২
Share: Save:

বিরাট কোহালিকে নিয়ে সদ্য প্রকাশিত একটি খবরকে সম্পূর্ণ ভিত্তিহীন বলে উড়িয়ে দিল ভারতীয় ক্রিকেট বোর্ড। এক দিন আগে মুম্বইয়ের এক ট্যাবলয়েডে লেখা হয়েছিল, কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর্স (সিওএ) নাকি কোহালিকে একটি বার্তা পাঠিয়ে বলেছে, ‘‘নম্র হও।’’ যে ভুল খবর কলকাতার অধিকাংশ বাংলা সংবাদপত্র (আনন্দবাজার বাদে) বঙ্গানুবাদ করে ছাপিয়ে দেয়। যে খবরই রবিবার উড়িয়ে দিল ভারতীয় বোর্ড।

এ দিন ভারতীয় বোর্ডের তরফে এক বিবৃতিতে এই খবরকে স্রেফ ‘‘আবর্জনা’’ বলে উল্লেখ করা হয়েছে। ই-মেল মারফত পাঠানো যে বিবৃতিতে বোর্ডের তরফে বলা হয়েছে, ‘‘মুম্বইয়ের এক ট্যাবলয়েডে কোহালিকে নম্র থাকার জন্য সিওএ নির্দেশ পাঠিয়েছে বলে একটি খবর প্রকাশিত হয়েছিল। টিম পরিচালন সমিতির সঙ্গে কথা বলার পরে ভারতীয় বোর্ড ওই খবরকে পুরোপুরি ভিত্তিহীন আর আবর্জনা বলে উড়িয়ে দিচ্ছে।’’

কোহালি এখন দল নিয়ে অস্ট্রেলিয়ায়। ওই খবর অনুযায়ী, দেশ ছাড়ার আগে ভারত অধিনায়ককে নাকি সিওএ-র এক সদস্য বলে দিয়েছিলেন, অস্ট্রেলিয়ায় পৌঁছে কোহালি যেন মার্জিত এবং নম্র আচরণ করেন। প্রথমে হোয়াটসঅ্যাপ মারফত এবং পরে ফোন করে এই বার্তা নাকি পৌঁছে দেওয়া হয় ভারত অধিনায়ককে। যে ভুল খবর প্রকাশিত হওয়ার পরে অযথা বিতর্ক শুরু হয় ভারত অধিনায়ককে নিয়ে। যে বিতর্কে ইতি টানল বোর্ডের এই সরকারি বিবৃতি।

যাবতীয় বিতর্ক দূরে ঠেলে কোহালি অবশ্য এখন ব্যস্ত অস্ট্রেলিয়ায়। ভারত অধিনায়কের সামনে বড় চ্যালেঞ্জ অস্ট্রেলিয়ার মাটি থেকে টেস্ট সিরিজ জিতে ফেরা। অনেক বিশেষজ্ঞই এই সিরিজে ভারতকে ফেভারিট বলেছেন। অনেকেই মনে করছেন, স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার না থাকায় অস্ট্রেলিয়া অনেকটাই দুর্বল হয়ে পড়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket India BCCI Virat Kohli Rumour
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE