Advertisement
১৮ এপ্রিল ২০২৪

দলের জয় দেখে বাড়তি উন্মাদনা

ডার্বিম্যাচ ঘিরে কলকাতায় যখন চরম উন্মাদনা। তখন দলের রিজার্ভ বেঞ্চ এবং অনূর্ধ্ব ১৮ দলের খেলোয়াড়দের নিয়ে শিলিগুড়িতে রয়েছেন ইস্টবেঙ্গল কোচ রঞ্জন চৌধুরী। 

নিজস্ব সংবাদদাতা 
শিলিগুড়ি শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০১৮ ০৩:৫৮
Share: Save:

ডার্বিম্যাচ ঘিরে কলকাতায় যখন চরম উন্মাদনা। তখন দলের রিজার্ভ বেঞ্চ এবং অনূর্ধ্ব ১৮ দলের খেলোয়াড়দের নিয়ে শিলিগুড়িতে রয়েছেন ইস্টবেঙ্গল কোচ রঞ্জন চৌধুরী।

রবিবার কলকাতায় ইস্টবেঙ্গল যখন খেলছে তখন শিলিগুড়ির একটি হোটেলে বসে টিভির পর্দায় চোখ রেখেছে জিটিএ চেয়ারম্যানস গোল্ড কাপ খেলতে আসা ইস্টবেঙ্গল দলের সব সদস্যের। যতক্ষণ না খেলা শেষ হয়েছে টিভির সামনে থেকে কেউ নড়েননি। আর ম্যাচ শেষের হুইসেল বাজতেই চিৎকারে ফেটে পড়েছে দলের সবাই।

নভেম্বরে অনূর্ধ্ব ১৮-র খেলায় মোহনবাগানের কাছে ২-১ গোলে হেরে গিয়েছিল ইস্টবেঙ্গল। ফলে এ দিনের ম্যাচে ইস্টবেঙ্গলের জয় তাঁদের কাছে বাড়তি পাওনা বলে খেলোয়াড়রা জানিয়েছেন। রবিবার সকালে শালুগাড়ার একটি মাঠে ইস্টবেঙ্গল প্র্যাকটিস করেছে। তাঁরা আজ সোমবার দার্জিলিংয়ে যাবেন। সেখানে দু’দিন প্র্যাকটিসের পরে তাঁরা নামবেন জিটিএ গোল্ড কাপের সেমিফাইনালে। এ দিনের জয়ে দল উন্মাদনায় ফুটছে বলে জানান কোচ রঞ্জন চৌধুরি। তিনি বলেন, ‘‘এই জয় জিটিএ কাপের খেলায় খেলোয়াড়দের উৎসাহ যোগাবে। তাঁরা জয়ের লক্ষে নামবেন।’’

শিলিগুড়ি থেকে অনেক ইস্টবেঙ্গল সমর্থক কলকাতায় ডার্বি ম্যাচ দেখতে গিয়েছেন। ডার্বি জয়ে উন্মাদনা দেখা গিয়েছে শিলিগুড়ির শহরের বিভিন্ন ক্লাব, মোড়ে। ইস্টবেঙ্গল ফ্যান ক্লাবের সম্পাদক সঞ্জয় সাহা কলকাতায় যেতে পারেননি। কিন্তু ক্লাবের ঘরে পুরো খেলাই দেখেছেন বলে জানান। কলকাতা থেকে ফ্যান ক্লাবের সমর্থকরা শিলিগুড়িতে ফিরলে তাঁরা বড় করে জয়ের উৎসব করবেন বলেও তিনি জানান। বলেন, ‘‘জিটিএ চেয়ারম্যানস গোল্ড কাপের খেলাতেও তাঁরা প্রিয় দলের সমর্থনে গলা ফাটাবেন।’’ এ দিন শিলিগুড়ির অনেক ক্লাবেই ইস্টবেঙ্গলের জয়ের উল্লাস দেখা গিয়েছে।

জিটিএ গোল্ড কাপের কোয়ার্টার ফাইনালের খেলায় ফ্যান ক্লাবের সমর্থরা ছিলেন। তাঁরা সেমিফাইনালেও দার্জিলিংয়ে থাকবেন বলে জানান। ১৭ ডিসেম্বরের খেলায় যারা জিতবে তাদের সঙ্গে সেমিফাইনালে মুখোমুখি হবে ইস্টবেঙ্গল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE