Advertisement
১৮ এপ্রিল ২০২৪

হাফ সেঞ্চুরি ঈশ্বরনের

আগের রাত থেকে বৃষ্টি শুরু হওয়ায় উপ্পলের রাজীব গাঁধী স্টেডিয়ামের আউটফিল্ড সকালে ভিজে ছিল। তাই রঞ্জি ট্রফির ‘বি’ গ্রুপের এই ম্যাচ শুরু হয় লাঞ্চের প্রায় দু’ঘণ্টা পরে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০১৮ ০৪:০১
Share: Save:

বৃষ্টিবিঘ্নিত ম্যাচে হায়দরাবাদের বিরুদ্ধে প্রথম দিন ব্যাট করতে নেমে বাংলা একশো রানে পৌঁছনোর আগেই দু’উইকেট হারাল।

আগের রাত থেকে বৃষ্টি শুরু হওয়ায় উপ্পলের রাজীব গাঁধী স্টেডিয়ামের আউটফিল্ড সকালে ভিজে ছিল। তাই রঞ্জি ট্রফির ‘বি’ গ্রুপের এই ম্যাচ শুরু হয় লাঞ্চের প্রায় দু’ঘণ্টা পরে। সারা দিনে ৩৮ ওভারের বেশি খেলা হয়নি। তাতে বাংলা তুলল ৯৯-২। শুরুতেই ওপেনার অভিষেক রামন (৩) ফিরে যান। তবে অপর ওপেনার অভিমন্যু ঈশ্বরন দলের হাল ধরেন সুদীপ চট্টোপাধ্যায়ের (৩২) সঙ্গে। ৭৮ রানের পার্টনারশিপ গড়েন তাঁরা। দিনের শেষে মনোজ তিওয়ারি (৬) ও অভিমন্যু (৫৭) ক্রিজে রয়েছেন। সদ্য নিউজিল্যান্ড থেকে ভারত ‘এ’ দলের সফর সেরে ফিরেছেন অভিমন্যু। সেই সফরেই তাঁর সতীর্থ মহম্মদ সিরাজ হায়দরাবাদের হয়ে খেলছেন। তিনি অবশ্য উইকেট পাননি।

বাংলা তিন পেসার নিয়ে খেলছে। অশোক ডিন্ডা, ঈশান পোড়েলের সঙ্গে মুকেশ কুমার। আরও তিনটি বদল হয়েছে। কৌশিক ঘোষের জায়গায় অভিমন্যু। শ্রীবৎস গোস্বামীর জায়গায় খেলছেন অনূর্ধ্ব ২৩ উইকেট কিপার অগ্নিভ পান ও ঋত্বিক চট্টোপাধ্যায়ের জায়গায় শাহবাজ আহমেদ। উইকেটে ঘাস থাকায় তিন পেসার ও এক পেস বোলিং অলরাউন্ডার নিয়ে খেলার সিদ্ধান্ত নিয়েছেন মনোজেরা। বৃষ্টি ফের বাধ সাধতে পারে এই ম্যাচে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranji Trophy Bengal Hyderabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE