Advertisement
২৫ এপ্রিল ২০২৪

ডার্বিতে নেই গুরজিন্দর, উদ্বিগ্ন কিবু

মোহনবাগান শিবির সূত্রে খবর, কলিনাসের চোট গুরুতর। ফলে ডার্বিতে তাঁর খেলার সম্ভাবনা খুবই কম। মঙ্গলবার এমআরআই হবে তাঁর।

গুরজিন্দর কুমারের চোট নিয়ে উদ্বিগ্ন কিবু।—ফাইল চিত্র।

গুরজিন্দর কুমারের চোট নিয়ে উদ্বিগ্ন কিবু।—ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০১৯ ০৪:৩৬
Share: Save:

গোকুলমকে হারিয়ে ডুরান্ড কাপের হারের বদলা নিলেও খুশিতে ভাসত পারল না মোহনবাগান শিবির।

এর কারণ অবশ্যই হাঁটুতে চোট পেয়ে দ্বিতীয়ার্ধে জুলেন কলিনাসের বেরিয়ে যাওয়া। আর দলের অধিনায়ক ও লেফ্ট ব্যাক গুরজিন্দর কুমারও এ দিন জোড়া হলুদ কার্ড দেখায় ডার্বিতে নেই।

কল্যাণীতে ম্যাচ শেষ হওয়ার পরেই গাড়িতে করে কলিনাসকে নিয়ে দ্রুত বেরিয়ে যান ম্যাচের নায়ক ফ্রান গঞ্জালেস। যাওয়ার সময়ে তিনি বলে যান, ‘‘আনন্দের মাঝেও মনটা খারাপ। একে ডার্বিতে গুরজিন্দর নেই। কলিনাসও হাঁটুতে চোট পেল। ওকে নিয়ে ডাক্তারের কাছে যাচ্ছি। জানি না ও শেষ পর্যন্ত ডার্বিতে খেলবে কি না’’

মোহনবাগান শিবির সূত্রে খবর, কলিনাসের চোট গুরুতর। ফলে ডার্বিতে তাঁর খেলার সম্ভাবনা খুবই কম। মঙ্গলবার এমআরআই হবে তাঁর। কলিনাস যদি না খেলেন সে ক্ষেত্রে কিছুটা দুর্বল হবে মোহনবাগানের আক্রমণ। ফলে আই লিগে দ্বিতীয় জয়ের দিনেও ডার্বির কথা ভেবে কলিনাসের চোট চিন্তা বাড়িয়েছে মোহনবাগানের।

সাংবাদিক বৈঠকে এসে মোহনবাগান কোচ কিবু ভিকুনাও বলে গেলেন, ‘‘কলিনাসের ব্যথা হচ্ছে। মঙ্গলবার ওর মেডিক্যাল টেস্ট হবে। তার পরে বোঝা যাবে ডার্বিতে ও খেলতে পারবে কি না।’’ আর গুরজিন্দরের ডার্বিতে না থাকা প্রসঙ্গে মোহনবাগান কোচ বলেন, ‘‘কিছু করার নেই। যারা রয়েছে তাদের নিয়েই নতুন পরিকল্পনা সাজাব। ওর পরিবর্তে যে খেলবে, তার কাছে একটা বড় সুযোগ। সে নিশ্চয়ই নিজেকে ছাপিয়ে নজর কাড়ার চেষ্টা করবে।’’ মোহনবাগান শিবির সূত্রে খবর, গুরজিন্দরের বিকল্প হিসেবে ডার্বিতে লেফ্ট ব্যাকে চুলোভাকে খেলানোর পরিকল্পনা মোহনবাগানে। কলিনাসের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে এমআরআই রিপোর্ট খতিয়ে দেখার পরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football Gurjinder Kumar Mohun Bagan Kibu Vicuna
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE