Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Cricket

পর পর পাঁচটা ছয় মেরে চমকে দিলেন নাইট রাইডার্সের নতুন তারকা

ব্যান্টনের মারমুখী ব্যাটিং আশার আলো জাগাচ্ছে নাইট রাইডার্স সমর্থকদের মনে।

বিগ ব্যাশে ঝোড়ো ইনিংস ব্যান্টনের।

বিগ ব্যাশে ঝোড়ো ইনিংস ব্যান্টনের।

সংবাদ সংস্থা
ব্রিসবেন শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২০ ১৭:২৮
Share: Save:

ব্যাট হাতে বিগ ব্যাশ লিগে ঝড় তুললেন টম ব্যান্টন। মাত্র ১৯ বলে ৫৬ রানের ইনিংস খেলেন ব্রিসবেন হিটের এই ক্রিকেটার। ব্যান্টনের ইনিংসে সাজানো ছিল সাতটি ছক্কা ও দু’টি চার। তার মধ্যে এক ওভারেই তিনি হাঁকান পাঁচটি বিশাল ছক্কা।

সোমবার বিগ ব্যাশে খেলা ছিল ব্রিসবেন হিট ও সিডনি থান্ডারের। বৃষ্টির জন্য ওভার সংখ্যা কমিয়ে আনা হয়েছিল। ৮ ওভারে ব্রিসবেন হিট করে চার উইকেটে ১১৯ রান। ম্যাচের চতুর্থ ওভারে অর্জুন নায়ারের উপরে নির্দয় হয়ে ওঠেন ব্যান্টন। ২১ বছর বয়সী বোলারের ওভারে পাঁচটি ছক্কা মারেন ব্যান্টন। মাত্র ১৬ বলে হাফ সেঞ্চুরি করেন তিনি। শেষ মেশ ক্রিস ট্রিমেনের বলে আউট হন ব্যান্টন। ম্যাচটা ১৬ রানে জেতে ব্রিসবেন হিট।

এ বারের নিলামে কেকেআর এক কোটি টাকার বিনিময়ে ইংল্যান্ডের ব্যান্টনকে দলে নিয়েছে। নাইটদের নতুন তারকার আগ্রাসী ব্যাটিং দেখে কলকাতা নাইট রাইডার্স টুইট করেছে, এক কথায় অসাধারণ।

আরও পড়ুন: ‘হ্যাপি বার্থডে, লেজেন্ড!’ কপিলের জন্মদিনে শুভেচ্ছা জানালেন অন্য কপিল

ব্যান্টনের ব্যাটিং নাইট-ভক্তদের আশাবাদী করে তুলছে। নিলামের পর দিনই বিগ ব্যাশে মাত্র ৩৬ বলে ৬৪ রান করেছিলেন। এ দিনও খেললেন ঝোড়ো ইনিংস। এ বারের আইপিএল-এ ব্যান্টনের কাছ থেকে এ রকমই সব মারমুখী ইনিংস আশা করছেন নাইট-সমর্থকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tom Banton BBL Kolkata Knight Riders
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE