Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Mitchell Starc

তোমায় আর চাই না, মেসেজ করে স্টার্ককে জানিয়ে দিল কেকেআর!

নিলামে ৯.৪ কোটি টাকায় স্টার্ককে নিয়েছিল কেকেআর। কিন্তু গত বছর ডান পায়ের চোটের জন্য আইপিএলে খেলতে পারেননি তিনি।

চোটের জন্য গত মরসুমেও মিচেল স্টার্ক খেলতে পারেননি আইপিএলে। ছবি: রয়টার্স।

চোটের জন্য গত মরসুমেও মিচেল স্টার্ক খেলতে পারেননি আইপিএলে। ছবি: রয়টার্স।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০১৮ ১৬:০৬
Share: Save:

একটা টেক্সট মেসেজ! আর তাতেই মিচেল স্টার্ককে ছেঁটে ফেলল কলকাতা নাইট রাইডার্স। অস্ট্রেলিয়ার বাঁ-হাতি পেসার নিজেই তা জানিয়েছেন বুধবার।

নিলামে ৯.৪ কোটি টাকায় স্টার্ককে নিয়েছিল কেকেআর। কিন্তু গত বছর ডান পায়ের চোটের জন্য আইপিএলে খেলতে পারেননি তিনি। পরের বছর ইংল্যান্ডে বিশ্বকাপ রয়েছে। তারপর ইংল্যান্ডেই রয়েছে অ্যাসেজ। ক্রিকেটমহল মনে করছে স্টার্ক হয়তো নিজেই বিশ্বকাপ ও অ্যাশেজের কারণে আইপিএলে খেলতেন না।

ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়েবসাইটে স্টার্ক বলেছেন, “দিন দুয়েক আগে কলকাতার মালিকদের থেকে আমি একটা টেক্সট মেসেজ পাই। তাতেই বলা হয়েছিল যে আমাকে রিলিজ করে দেওয়া হয়েছে। সেক্ষেত্রে এপ্রিলে ঘরেই থাকব। গত মরসুমে টিবিয়ায় চোটের জন্য খেলতে পারিনি। আগামী মরসুমে আইপিএল না খেললে ইংল্যান্ডে ছয় মাসের লাগাতার ক্রিকেটের জন্য তরতাজা থাকতে পারব। অস্ট্রেলিয়ার হয়ে যতটা সম্ভব বেশি টেস্ট ও একদিনের ক্রিকেট খেলাই আমার লক্ষ্য। আর্থিক ভাবে আইপিএল হল দারুণ বোনাস। তবে বেশি টেস্ট খেলার জন্য যদি আইপিএল মিস করি, আমার তার জন্য কোনও আক্ষেপ নেই।”

আরও পড়ুন: ব্যাটিংয়ে জুটি বেঁধে ম্যাচ জেতালেন দম্পতি, বিশ্বকাপে নয়া নজির​

আরও পড়ুন: বল করলেই মুখ দিয়ে রক্ত, অকালে অবসর নিতে হল অস্ট্রেলিয়ার হেস্টিংসকে

আইপিএলের ঠিক পরেই যেহেতু বিশ্বকাপ, তাই ক্রিকেট অস্ট্রেলিয়া একটা সময়সীমাও বেঁধে দিতে পারে ক্রিকেটারদের জন্য। যার পরে আইপিএলে খেলতে পারবেন না কোনও অজি ক্রিকেটার। আইপিএল ও বিশ্বকাপের মধ্যে বেশি দিনের বিরতি নেই বলেই বিসিসিআই চাইছে আগে-ভাগে আইপিএল শুরু করতে। ফলে মার্চের মাঝামাঝিও শুরু হতে পারে আইপিএল। আইপিএলে এর আগে স্টার্ক খেলেছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে। ২৮ বছর বয়সী অবশ্য আইপিএলে আগামী মরসুমে খেলার আশা ছাড়ছেন না।

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE