Advertisement
২৫ এপ্রিল ২০২৪

কলকাতা লিগের ডার্বি ২ সেপ্টেম্বর

বারো দলের লিগে এ বার তিন প্রধান ছাড়াও বেশ কয়েকটি শক্তিশালী দল রয়েছে। পাঠচক্র, এরিয়ান, রেনবো, টালিগঞ্জ অগ্রগামী   ভাল দল গড়েছে। যেমন বুধবার রেনবো দলে নিল পেন ওরজিকে।

মরসুমের প্রথম ডার্বি দেখার জন্য আর বেশি দিন অপেক্ষা করতে হবে না সমর্থকদের।

মরসুমের প্রথম ডার্বি দেখার জন্য আর বেশি দিন অপেক্ষা করতে হবে না সমর্থকদের।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০২ অগস্ট ২০১৮ ০৫:৩৪
Share: Save:

পুজোর আগেই এ বার হবে কলকাতা ডার্বি। মরসুমের প্রথম ইস্টবেঙ্গল বনাম মোহনবাগান ম্যাচ দেওয়া হচ্ছে ২ সেপ্টেম্বর যুবভারতীতে।

ইস্টবেঙ্গল-টালিগঞ্জ অগ্রগামী ম্যাচ দিয়ে শুক্রবার শুরু হচ্ছে প্রিমিয়ার লিগ। পরের দু’দিন নামবে যথাক্রমে মোহনবাগান এবং মহমেডান। সব খেলাই হবে ময়দানের ঘেরা মাঠে। শুরু বিকেল সাড়ে চারটে থেকে।

বারো দলের লিগে এ বার তিন প্রধান ছাড়াও বেশ কয়েকটি শক্তিশালী দল রয়েছে। পাঠচক্র, এরিয়ান, রেনবো, টালিগঞ্জ অগ্রগামী ভাল দল গড়েছে। যেমন বুধবার রেনবো দলে নিল পেন ওরজিকে। তা সত্ত্বেও তিন প্রধানের নিজেদের মধ্যে হওয়া তিনটি ম্যাচ নিয়ে আগ্রহ থাকে সবথেকে বেশি। এ দিন লিগের স্পনসর ও সম্প্রচার সংস্থার নাম ঘোষণার সাংবাদিক সম্মেলনে এসে সেই তিনটি ম্যাচের তারিখ ঘোষণা করে দিল আই এফ এ। সেখানে দেখা যাচ্ছে সব খেলাই ফেলা হয়েছে রবিবার। ইস্টবেঙ্গল বনাম মহমেডান ম্যাচ দেওয়া হয়েছে ৯ সেপ্টেম্বর। আর মোহনবাগান-মহমেডান ম্যাচ হবে ১৬ সেপ্টেম্বর। এই ম্যাচ দুটি কোথায় হবে তা এখনও ঠিক হয়নি। মোট ৬৬ টি ম্যাচের মধ্যে ৩৬ টি খেলা দেখানো হবে টিভিতে। তিন প্রধানের সব ম্যাচই দেখানো হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE