Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Bengali News

লালবাজারে ভারতীয় পেসার শামিকে দু’ঘণ্টা জেরা, তদন্ত শেষের মুখে

শামির বিরুদ্ধে বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগ এনেছিলেন তাঁর স্ত্রী হাসিন জাহান। একাধিক মহিলার সঙ্গে শামি কী ভাবে সম্পর্ক জড়িয়ে পড়েছিলেন, তা নিয়ে সাংবাদমাধ্যমেও মুখ খুলেছিলেন হাসিন।

গোয়েন্দাপ্রধান প্রবীণ ত্রিপাঠী নিজেই শামিকে জেরা করেছেন।—ফাইল চিত্র।

গোয়েন্দাপ্রধান প্রবীণ ত্রিপাঠী নিজেই শামিকে জেরা করেছেন।—ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১২ নভেম্বর ২০১৮ ২১:১৬
Share: Save:

ক্রিকেটার মহম্মদ শামিকে টানা দু’ঘণ্টা জেরা করল কলকাতা পুলিশ। সোমবার তাঁকে লালবাজারে তলব করা হয়। গোয়েন্দাপ্রধান প্রবীণ ত্রিপাঠী নিজেই শামিকে জেরা করেছেন। তাঁর বিরুদ্ধে ওঠা সব অভিযোগই অবশ্য অস্বীকার করেছেন শামি।

শামির বিরুদ্ধে বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগ এনেছিলেন তাঁর স্ত্রী হাসিন জাহান। একাধিক মহিলার সঙ্গে শামি কী ভাবে সম্পর্ক জড়িয়ে পড়েছিলেন, তা নিয়ে সাংবাদমাধ্যমেও মুখ খুলেছিলেন হাসিন। এর পর শামি এবং তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে পাঁচটি ধারায় মামলা রুজু হয়। সেখানে বধূ নির্যাতন, মারধর, খুন করার চেষ্টা, ধর্ষণ, গালাগালির মতো অভিযোগ ছিল। এর পরেই তদন্তে নামে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ।

কলকাতা পুলিশ সূত্রে খবর, এ দিন শামিকে বয়সের শংসাপত্রে কারচুপি, সাক্ষীদের ভয় দেখানো এবং খুন ও ধর্ষণের চেষ্টার অভিযোগের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। এর আগেও তাঁকে এক বার জেরা করা হয়েছিল। এর পাশাপাশি তদন্তের প্রক্রিয়ায় হাসিন এবং সাক্ষীদের বয়ানও নেওয়া হয়েছে। তারা এ বিষয়ে কে, কী বলছেন, তাঁদের বয়ানও রেকর্ড করা হয়েছে।

আরও পড়ুন: ধোনির সঙ্গে সারাদিন কাটাতে চান পাকিস্তানের সানা মীর

প্রায় দু’ঘণ্টা জিজ্ঞাসাবাদের সময় ভারতীয় পেসারের বয়ানও রেকর্ড করা হয়েছে। গোয়েন্দা প্রধান জানিয়েছেন, “খুব শীঘ্রই তদন্ত শেষ হয়ে যাবে।”

আরও পড়ুন: একগুচ্ছ রেকর্ড গড়ে মুশফিকুরের ডাবল সেঞ্চুরি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE