Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sports News

ইস্টবেঙ্গল ট্রায়ালে ক্রোমা

বৃহস্পতিবার ইস্টবেঙ্গল ক্লাব তাঁবুতে গিয়েছিলেন ক্রোমা। কর্তাদের সঙ্গে এক প্রস্থ কথাও হয়েছে। ইস্টবেঙ্গলেও গোল করার লোকের অভাব। তাই একবার ক্রোমাকে বাজিয়ে দেখতে চাইছে ক্লাব।

প্রাক্তন মোহনবাগান ফুটবলার ক্রোমা। ছবি: ফেসবুক।

প্রাক্তন মোহনবাগান ফুটবলার ক্রোমা। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০১৮ ২১:৫৮
Share: Save:

মোহনবাগানকে নিজেই বিদায় জানিয়েছিলেন দিন কয়েক আগে। আর ডার্বি হারের দু’দিনের মধ্যেই দেখা গেল প্রতিপক্ষের ক্লাবে। তিনি ক্রোমা। মোহনবাগানের এই বিদেশি কোচ সঞ্জয় সেন দায়িত্ব ছাড়ার পরই ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নেন। যদিও ক্লাবকর্তাদের পক্ষ থেকে তেমন বার্তা দিয়েই দেওয়া হয়েছিল তাঁকে। তাই ছেড়ে দেওয়ার আগে নিজেই সরে যান। সেই ক্রোমাকেই এ বার দেখা গেল ইস্টবেঙ্গল তাঁবুতে।

বৃহস্পতিবার ইস্টবেঙ্গল ক্লাব তাঁবুতে গিয়েছিলেন ক্রোমা। কর্তাদের সঙ্গে এক প্রস্থ কথাও হয়েছে। ইস্টবেঙ্গলেও গোল করার লোকের অভাব। তাই একবার ক্রোমাকে বাজিয়ে দেখতে চাইছে ক্লাব। তবে, ট্রায়াল নিয়েই সিদ্ধান্ত নেওয়া হবে তাঁর ব্যাপারে। ক্লাব সূত্রের খবর শুক্রবার অনুশীলন না থাকায় শনিবার মনোরঞ্জন ভট্টাচার্য ও কোচ খালিদ জামিলের সামনে ট্রায়াল দেবেন ক্রোমা। এই দু’জনই ক্রোমার ব্যাপারে সিদ্ধান্ত নেবেন।

যা খবর এই ক’দিন ক্রোমাকে খেপের মাঠেও খেলতে দেখা গিয়েছে। যদি ক্রোমা ইস্টবেঙ্গলে সই করেন তা হলে ম্যাচ হিসেবে তাঁর সঙ্গে চুক্তি হবে। ক্রোমার মতো সেই সময় ডিকাকেও ক্লাব ছাড়ার বার্তা দিয়েছিল মোহনবাগান। কিন্তু ডিকা ছেড়ে যেতে চাননি। কিন্তু ডার্বিতে জোড়া গোল করে নিজেকে প্রমাণ করে দিয়েছেন ডিকা।

আরও পড়ুন
শঙ্করের কোচিংয়ে আইজল থেকে প্রথম পয়েন্ট বাগানে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football Footballer Ansumana Kromah East Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE