Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Kuldeep Yadav

অক্ষরকে উড়িয়ে নিয়ে গেলেও, ক্যান্ডি টেস্টে প্রথম এগারোয় কুলদীপই

ভারতীয় টিম সূত্রে খবর ক্যান্ডি টেস্টে দলে জায়গা করে নেওয়ার জন্য অক্ষরকে কয়েক ধাপ পিছনে ফেলে দিয়েছেন চায়নাম্যান কুলদীপ যাদব। বিশেষ কিছু অঘটন না ঘটলে যাদবের প্রথম দলে খেলা প্রায় পাকা।

কুলদীপ যাদব। ছবি: সংগৃহীত।

কুলদীপ যাদব। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৯ অগস্ট ২০১৭ ২১:০৭
Share: Save:

শ্রীলঙ্কার বিরুদ্ধে তৃতীয় টেস্টে রবীন্দ্র জাডেজার বদলি হিসেবে তড়িঘড়ি দেশ থেকে উড়িয়ে নিয়ে যাওয়া হয়েছে অক্ষর পটেলকে। তবে, ভারতীয় টিম সূত্রে খবর ক্যান্ডি টেস্টে দলে জায়গা করে নেওয়ার জন্য অক্ষরকে কয়েক ধাপ পিছনে ফেলে দিয়েছেন চায়নাম্যান কুলদীপ যাদব। বিশেষ কিছু অঘটন না ঘটলে যাদবের প্রথম দলে খেলা প্রায় পাকা।

এই বিষয়ে এ দিন কুলদীপ বলেন, “এখনও পরিষ্কার নয় তৃতীয় টেস্টে জাডেজার জায়গায় কে খেলবে। তবে, আমি যদি সুযোগ পাই তা হলে আমার ক্রিকেট কেরিয়ারে সেটা বড় প্রাপ্তি হবে। বিদেশের মাটিতে অভিষেক হবে টেস্ট ক্রিকেটে।” এ দিন ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রীর প্রশংসাও শোনা যায় কুলদীপের গলায়। তিনি বলেন, “শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট না খেললেও এই সফরের প্রথম দিন থেকেই রবি স্যর আমায় মোটিভেট করে গিয়েছেন।”

আরও পড়ুন: বিরাটের সঙ্গে তুলনা ‘না-পসন্দ’ বাবরের

শুধু রবিই নয় ভরত অরুণের প্রশংসাও করেন ২২ বছরের এই বোলার। তিনি বলেন, “বিগত ১০ বছর ধরে অরুণের সঙ্গে আমি কাজ করছি। অনূর্ধ্ব-১৬ এবং অনূর্ধ্ব-১৯ জাতীয় দলের হয়ে খেলার সময় অরুণ আমায় অনেক সাহায্য করেছে। এখানেও ওঁর থেকে অনেক কিছু শিখতে পারছি।”

আরও পড়ুন: পাকিস্তান ক্রিকেট বোর্ডের নতুন চেয়ারম্যান নাজম শেঠী

উল্লেখ্য, চলতি বছরের শুরুতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে কেরিয়ারের প্রথম টেস্টটি খেলেছিলেন কুলদীপ। ওই টেস্টে ব্যাগি গ্রিনের বিরুদ্ধে ৪টি উইকেটও ছিল কুলদীপের দখলে।

এখন এটাই দেখার, তৃতীয় টেস্টে প্রথম একাদশে জায়গা পাকা করে নিতে পারলে ক্যান্ডির মাটিতে কী জাদু দেখান যাদব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE