Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Kuti

কলকাতা লিগে ভাল খেলার পুরস্কার পেলেন কুটি, ডাক পাচ্ছেন জাতীয় দলে

বর্ষাস্নাত মহমেডান স্পোর্টিং মাঠে সাদা-কালো শিবিরের জাল কাঁপিয়েছেন তিনি। লিগে এখনও পর্যন্ত দুটো গোল করেছেন। তিনটি গোল করিয়েছেন।

জাতীয় দলের ডাকের অপেক্ষায় মারাদোনার স্নেহধন্য কুটি।

জাতীয় দলের ডাকের অপেক্ষায় মারাদোনার স্নেহধন্য কুটি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ অগস্ট ২০১৯ ১৯:৫০
Share: Save:

কলকাতা লিগে নজর কেড়েছেন দিয়েগো মারাদোনার শিষ্য আডেমোলা কুটি। এরিয়ান্সের হয়ে ভাল খেলার সুবাদে নাইজেরিয়া ফুটবল সংস্থা এই দীর্ঘদেহী স্ট্রাইকারকে অনূর্ধ্ব ২৩ জাতীয় দলে ডাকার চিন্তাভাবনা করছে।

আজ, সোমবার সকালে নাইজেরীয় ফুটবল সংস্থার সঙ্গে কথা হয়েছে কুটির। কয়েকদিনের মধ্যেই কুটিকে সরকারি ভাবে চিঠি পাঠাবে সে দেশের ফুটবল সংস্থা। এরিয়ান্সের ফুটবলার বলছিলেন, ‘‘আজ সকালেই আমার সঙ্গে কথা হয়েছে ফুটবল সংস্থার। ওরা আমাকে জাতীয় দলের ক্যাম্পে যোগ দিতে বলছে।’’

বর্ষাস্নাত মহমেডান স্পোর্টিং মাঠে সাদা-কালো শিবিরের জাল কাঁপিয়েছেন তিনি। লিগে এখনও পর্যন্ত দুটো গোল করেছেন। তিনটি গোল করিয়েছেন। প্রথম ম্যাচেই নজর কাড়েন তিনি। তাঁর পারফরম্যান্সের দিকে নজর রাখছে নাইজেরিয়া ফুটবল সংস্থা। কলকাতা লিগে ভাল খেলায় জাতীয় দলের ক্যাম্পে যোগ দেওয়ার জন্য কুটিকে বলা হচ্ছে।

আরও পড়ুন: সোনার বল পেয়েও ওই শটের আক্ষেপ আজও যায়নি, আনন্দবাজারকে ফোরলান

আরও পড়ুন: অনুশীলনে আজ লাল-হলুদের নতুন বিদেশি মার্কোস

আগামী মাসেই আফ্রিকা কাপ অফ নেশনসের কোয়ালিফায়ারে নাইজেরিয়ার অনূর্ধ্ব ২৩ দলের সঙ্গে খেলা সুদানের। তার জন্য নাইজেরিয়া ফুটবল সংস্থা সমস্ত ফুটবলারের সঙ্গে যোগাযোগ করছে।

সব ঠিকঠাক থাকলে কুটিও জাতীয় ক্যাম্পে যোগ দেওয়ার জন্য উড়ে যাবেন নাইজেরিয়া। এর মধ্যেই পোল্যান্ড, নরওয়ের ক্লাব কুটিকে নিয়ে আগ্রহ দেখিয়েছে। কিন্তু, নাইজেরীয় স্ট্রাইকার ভারতের মাটিতেই খেলতে চান। আইলিগ বা আইএসএল-এর ক্লাবে খেলতে চান তিনি। ভাল প্রস্তাব পেলে ভারতেই থেকে যেতে চান মারাদোনার স্নেহধন্য ফুটবলার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kuti Nigerian Footballer CFL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE