Advertisement
২৫ এপ্রিল ২০২৪

ইনদওরে গেলদের বিরুদ্ধে আজ মরণ-বাঁচন ম্যাচ মুম্বইয়ের

রোহিতদের বিরুদ্ধেও কি আরও একবার জ্বলে উঠতে পারবেন গেল? না কি পঞ্জাবকে হারিয়ে ছন্দে ফিরে আসবেন রোহিতরা। শুক্রবারের ইনদওরই তার উত্তর দেবে।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ মে ২০১৮ ০৪:৪২
Share: Save:

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে মঙ্গলবার ১৪ রানে হারের পরে দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছে রোহিত শর্মাদের। তাই শুক্রবার ইনদওরে কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে মরণ-বাঁচন ম্যাচ মুম্বই ইন্ডিয়ান্সের। যে লড়াইয়ে এভিন লুইস বনাম ক্রিস গেলের দ্বৈরথই ইনদওরের সেরা আকর্ষণ হয়ে উঠতে পারে।

আইপিএলের চলতি মরসুমে সাত ম্যাচ খেলেছে পঞ্জাব। তার মধ্যে পাঁচটি ম্যাচে জয়ী প্রীতি জিন্টার দল। প্লে-অফের দৌড়ে টিকে থাকতে গেলে বাকি সাতটি ম্যাচের মধ্যে তিনটি ম্যাচ জিতলেই হবে আর অশ্বিনদের। উল্টো দিকে, কঠিন পরিস্থিতিতে রয়েছে মুম্বই। আটটি ম্যাচ খেলেছেন রোহিতরা। তার মধ্যে জিতেছেন মাত্র দু’টিতে। মাত্র চার পয়েন্ট পেয়ে লিগ তালিকায় অষ্টম স্থানে রয়েছেন লুইসরা।

গত ম্যাচে তিন নম্বরে ব্যাট করে শুরুটা ভালই করেছিলেন দক্ষিণ আফ্রিকার বাঁ হাতি ব্যাটসম্যান জে পি ডুমিনি। ব্যাটিংয়ের পাশাপাশি নতুন বলে তাঁর অফস্পিনও বেশ কার্যকরী হয়ে উঠেছিল চিন্নাস্বামী স্টেডিয়ামে। মোহালির পিচের চরিত্রের সঙ্গে অবশ্য এই উইকেটের বেশ কিছুটা তফাত রয়েছে। ইনদওরের উইকেট অনেক গতিময়। সে ক্ষেত্রে বাড়তি সুবিধা পেতে পারেন মিচেল ম্যাক্লেনাঘান। নজরে থাকবেন তরুণ লেগস্পিনার মায়াঙ্ক মার্কণ্ডেও। ‘ইউনিভার্স বস’ গেল অবশ্য রান পেতে শুরু করলে কোনও বোলারকে দিয়েই কাজ হবে না মুম্বইয়ের। শুরুতে গেলকে আউট করতে পারলেই আত্মবিশ্বাস ফিরে আসবে মুম্বই শিবিরে।

রোহিতদের বিরুদ্ধেও কি আরও একবার জ্বলে উঠতে পারবেন গেল? না কি পঞ্জাবকে হারিয়ে ছন্দে ফিরে আসবেন রোহিতরা। শুক্রবারের ইনদওরই তার উত্তর দেবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE