Advertisement
২৩ এপ্রিল ২০২৪

লিগ শেষ হয়নি, দাবি রিয়ালের

লিও মেসিদের শিবিরে যখন এই অ্যাওয়ে ম্যাচ জয়ের পর বড়দিনের উৎসব চলছে আনন্দের মেজাজে, রিয়াল শিবির তখন ব্যস্ত হারের কারণ খুঁজতে। একই সঙ্গে রিয়াল সমর্থকদের তোপের মুখে তাদের কোচ জিনেদিন জিদান।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০১৭ ০৪:১২
Share: Save:

লা লিগায় এল ক্লাসিকো-র পরে কেটে গিয়েছে প্রায় চব্বিশ ঘণ্টা। কিন্তু তার পরেও বদলায়নি শনিবার বার্সেলোনার কাছে ৩-০ হারের পর দুই শিবিরের ছবিটা। লিও মেসিদের শিবিরে যখন এই অ্যাওয়ে ম্যাচ জয়ের পর বড়দিনের উৎসব চলছে আনন্দের মেজাজে, রিয়াল শিবির তখন ব্যস্ত হারের কারণ খুঁজতে। একই সঙ্গে রিয়াল সমর্থকদের তোপের মুখে তাদের কোচ জিনেদিন জিদান।

এরই মাঝে এল ক্লাসিকো-য় রিয়াল মাদ্রিদ-কে পর্যুদস্ত করে জেতার পরে মুখ খুলেছেন বার্সার মহাতারকা লিওনেল মেসি। সোশ্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইটে তিনি লিখেছেন, ‘সবাইকে বড় দিনের শুভেচ্ছা জানাচ্ছি। এল ক্লাসিকো-য় মনের মতো এই জয় দিয়ে বছরটা শেষ করতে পারার আনন্দই আলাদা।’ একই সঙ্গে মেসি প্রশংসা করেছেন রিয়াল মাদ্রিদ গোলকিপার কেলর নাভাসের।

যার প্রত্যুত্তরে রিয়াল মাদ্রিদ-এর ব্রাজিলীয় লেফট ব্যাক মার্সেলো বলছেন, ‘‘বার্সেলোনা লা লিগা জিতে গিয়েছে ভেবে থাকলে ভুল হবে। কারণ, অনেক খেলা বাকি আছে এখনও। কোনও জাদু নয়। কঠিন পরিশ্রম করলে বার্সেলোনার সঙ্গে এই ব্যবধান কমবে না কে বলতে পারে।’’ যা মানছেন বার্সেলোনা কোচ আর্নেস্তে ভালভার্দেও। তিনিও বিপক্ষ শিবিরের লেফট ব্যাকের মতোই বলছেন, ‘‘মরসুমের অর্ধেকও এখন শেষ হয়নি। এই পরিস্থিতিতে বলে দেওয়া খুব শক্ত যে আমরা চ্যাম্পিয়ন হয়ে গিয়েছি। এটা ঠিক যে আমরা বিপক্ষ টিমগুলোর চেয়ে কিছুটা এগিয়ে আছি। কিন্তু তার জন্য আত্মতুষ্টিতে ভোগার কিছু নেই। আমাদের কাজ আরও পয়েন্ট তোলা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE