Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sports News

নেইমারের লাল কার্ড, মালাগার কাছে হার বার্সার

ঘটনা বহুল ম্যাচে ২-০ গোলে মালাগার কাছে হেরে গেল বার্সেলোনা। বাঁচাতে পারলেন না মেসিও। তার মধ্যে দ্বিতীয়ার্ধের শুরুতেই নেইমারের জোড়া হলুদ কার্ড দেখে বেরিয়ে যাওয়াটাও ছিল বার্সার জন্য বড় ধাক্কা। যার ফলে গোল হজম করে আর পাল্টা দিতে পারল না বার্সা।

লাল কার্ড দেখছেন নেইমার।

লাল কার্ড দেখছেন নেইমার।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০১৭ ১৫:২০
Share: Save:

মালাগা ২ (র‌্যামিরেজ, জনি)

বার্সেলোনা ০

ঘটনা বহুল ম্যাচে ২-০ গোলে মালাগার কাছে হেরে গেল বার্সেলোনা। বাঁচাতে পারলেন না মেসিও। তার মধ্যে দ্বিতীয়ার্ধের শুরুতেই নেইমারের জোড়া হলুদ কার্ড দেখে বেরিয়ে যাওয়াটাও ছিল বার্সার জন্য বড় ধাক্কা। যার ফলে গোল হজম করে আর পাল্টা দিতে পারল না বার্সা। মেসি-সুয়ারেজ, নেইমারের ত্রিফলাকে সহজেই আটকে দিল মালাগা। ঘরের মাঠে ৩২ মিনিটেই এগিয়ে গিয়েছিল মালাগা। স্যান্দ্রো র‌্যামিরেজ ক্যাসিলোর কাছে অবশ্য এই গোলটি ছিল বাড়তি পাওনা। কারণ, প্রাক্তন ক্লাবের বিরুদ্ধে কিছুটা হলেও ছোট দলের হয়ে গোল করাটা অনেকটাই প্রাপ্তি। প্রতিপক্ষকে অফসাইড ট্র্যাপ করতে গিয়েই বিপদে পড়ল বার্সেলোনা রক্ষণ। তার আগেই পেনাল্টির দাবি তুলেছিল বার্সেলোনা। কিন্তু রেফারি তাতে কান দেননি। প্রথমার্ধ শেষ হয়েছিল ১-০ গোলেই। মনে করা হয়েছিল দ্বিতীয়ার্ধে ঠিক ঘুরে দাঁড়াবে তারকা খচিত বার্সেলোনা। কিন্তু শনিবারের রাত যেন কারও ছিল না।

আরও খবর: গ্রিজম্যানের গোলে জমে উঠল লা লিগা

হেরে হতাশ মেসি।

যেখানে প্রথমার্ধ শেষ করেছিল সেখান থেকেই দ্বিতীয়ার্ধ শুরু করেছিল মালাগা। একে তো খেলাটা প্রথম থেকেই হাতের বাইরে চলে গিয়েছিল বার্সেলোনার। কোথায় দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়াবে কিন্তু তেমনটা কো হলই না বরং ৬৫ মিনিটে জোড়া হলুদ কার্ড দেখে নেইমার মাঠ ছাড়তে বাধ্য হওয়ায় বাকি সময়টা খেলতে হল ১০ জনে। তখন আর গোল করার কথা হয়তো ভাবেইনি বার্সেলোনা। শেষ বেলায় সুয়ারেজকে যে ভাবে বল সাজিয়ে দিয়েছিলেন মাসচেরানো তাতে ১-১ করেই ফেলতে পারত বার্সেলোনা। কিন্তু তেমনটা হল না। বরং এক মিনিটের মধ্যে গোল হজম করে ২-০ গোলে হেরে বসল বার্সেলোনা। মালাগার হয়ে ৯০ মিনিটে ব্যবধান বাড়ালেন জোনাথন রডরিগেজ মেনেনডেজ।

মালাগা শিবিরে বার্সেলোনাকে হারানোর উচ্ছ্বাস।

সন্ধ্যের ম্যাচে রিয়েল মাদ্রিদ ১-১ গোলে আটকে গিয়েছিল অ্যাটলেটিকো মাদ্রিদের কাছে। বার্সেলোনা জিততে পারলে ছুঁয়ে ফেলতে পারত রিয়েলকে। কিন্তু তিন পয়েন্ট হারিয়ে থেকে গেল দ্বিতীয় স্থানেই। ৩০ ম্যাচে রিয়েল মাদ্রিদের পয়েন্ট ৭২। ৩১ ম্যাচে বার্সেলোনা ৬৯ পয়েন্টে। তৃতীয় স্থানে ৩১ ম্যাচ খেলে অ্যাটলেটিকো মাদ্রিদ রয়েছে ৬২ পয়েন্টে। আর যাদের কাছে মেসিদের হারতে হল সেই মালাগা ৩১ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে রয়েছে ১৪ নম্বরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

La Liga Leonel Messi Neymar Jr
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE