Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sport News

মেসিও বাঁচাতে পারলেন না, বিশ্রী হার বার্সেলোনার

গোল পার্থক্যের সুবিধে নিয়ে এই ম্যাচের পরেও লা লিগা টেবলে মেসিরা শীর্ষে থাকলেও (২১ ম্যাচে ৪৩ পয়েন্ট) রিয়াল মাদ্রিদের সামনে এখন তাদের ছাপিয়ে যাওয়ার সহজ সুযোগ রয়েছে।

ছবি: সংগৃহীত।

ছবি: সংগৃহীত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২০ ০৬:১৬
Share: Save:

ভ্যালেন্সিয়া ২ • বার্সেলোনা ০

বার্সেলোনায় কিকে সেতিয়েনের মধুচন্দ্রিমা অনেকটাই ফিকে হয়ে গেল। লা লিগায় শনিবার বাইরের মাঠে লিয়োনেল মেসিরা ০-২ হেরে গেলেন ভ্যালেন্সিয়ার কাছে।

দুরন্ত গোল করে নায়ক ভ্যালেন্সিয়ার ম্যাক্সি গোমেজ। সেটা ৭৭ মিনিটে। খেলার শুরুতেই আত্মঘাতী গোল করে বসেন আলবা। মেস্টালায় তাই প্রথম থেকেই চাপে পড়ে যায় বার্সা। এমন নয় যে মেসিদের খেলায় কোনও দাপটই ছিল না। কিন্তু প্রতিআক্রমণের সময় রীতিমতো ভয়ঙ্কর দেখিয়েছে ভ্যালেন্সিয়ার ফরোয়ার্ডদের। পাশাপাশি তাঁরা রক্ষণও সামলেছেন নিখুঁত ভাবে। শনিবারের এই জয়ের কৃতিত্ব অনেকটাই প্রাপ্য ভ্যালেন্সিয়ার গোলরক্ষক জাউমে দমেনেকের। অসাধারণ দক্ষতায় মেসির ফ্রি-কিক বাঁ দিকে ঝাঁপিয়ে তিনি বাঁচান।

গোল পার্থক্যের সুবিধে নিয়ে এই ম্যাচের পরেও লা লিগা টেবলে মেসিরা শীর্ষে থাকলেও (২১ ম্যাচে ৪৩ পয়েন্ট) রিয়াল মাদ্রিদের সামনে এখন তাদের ছাপিয়ে যাওয়ার সহজ সুযোগ রয়েছে। রবিবার রিয়াল ভায়াদোলিদকে হারাতে পারলেই জ়িনেদিন জ়িদানের ক্লাব বার্সার সঙ্গে তিন পয়েন্টের ব্যবধান তৈরি করে টেবলের এক নম্বর দল হয়ে যাবে।

নতুন ম্যানেজার কিকে সেতিয়েন বললেন, ‘‘আমি যা চাইছি তা এখনও ফুটবলারেরা করে দেখাতে পারেনি। কিন্তু সেরা তারকারা বার্সায় খেলে। আশা করছি, নতুন কৌশল আয়ত্ত করতে ওদের খুব বেশি দিন লাগবে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football Lionel Messi Barcelona La Liga
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE