Advertisement
২৪ এপ্রিল ২০২৪
চ্যাম্পিয়ন্স লিগ
Football

ব্যান্ডেজ পায়ে বেঁধে প্রস্তুতিতে মেসি, আশাবাদী সতীর্থরাও

মেসি নিজেও না কি ক্লাবের চিকিৎসকদের জানিয়ে দিয়েছেন, শুক্রবারের ম্যাচে তিনি কিছুতেই মাঠের বাইরে থাকতে রাজি নন।

সতর্ক: গোড়ালিকে রক্ষা করতে বিশেষ ব্যান্ডেজ বেঁধে অনুশীলনে মেসি। ছবি: টুইটার

সতর্ক: গোড়ালিকে রক্ষা করতে বিশেষ ব্যান্ডেজ বেঁধে অনুশীলনে মেসি। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০২০ ০৭:৩১
Share: Save:

বাঁ পায়ে হাঁটু পর্যন্ত জড়ানো বিশেষ ধরনের ব্যান্ডেজ। তা নিয়েই মঙ্গলবার সতীর্থদের সঙ্গে যেভাবে ফিটনেস ট্রেনিং এবং আধ ঘণ্টা অনুশীলন করলেন লিয়োনেল মেসি, তা দেখে বার্সেলোনা ভক্তরা আশাবাদী হয়ে উঠতেই পারেন। শুক্রবার বায়ার্ন মিউনিখের বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগের শেষ আট পর্বের ম্যাচ বার্সেলোনার। তাতে মেসি নামবেন না, এখনও ভাবা যাচ্ছে না।

ক্লাবের তরফে জানানো হয়েছে, চোট লাগা বাঁ পায়ের গোড়ালিকে রক্ষা করতেই এই বিশেষ ধরনের ব্যান্ডেজ বেঁধে দেওয়া হয়েছে। এতে দ্রুত ব্যথা থেকেও মুক্তি পাবেন বার্সেলোনা তারকা। মেসি নিজেও না কি ক্লাবের চিকিৎসকদের জানিয়ে দিয়েছেন, শুক্রবারের ম্যাচে তিনি কিছুতেই মাঠের বাইরে থাকতে রাজি নন। ফলে তাঁকে একশো শতাংশ সুস্থ করে তুলতে উঠে পড়ে লেগেছেন ফিজিয়ো এবং দলের চিকিৎসক।

আজ, বুধবার, চূড়ান্ত অনুশীলন সারবে বার্সেলোনা। তার পরেই বায়ার্ন মিউনিখ ম্যাচের জন্য দল ঘোষণা করবেন ম্যানেজার কিকে সেতিয়েন। মঙ্গলবার সাংবাদিকদের তিনি যে ইঙ্গিত দিয়েছেন, তাতে মেসিকে প্রধান অস্ত্র করেই শক্তিশালী বায়ার্নের বিরুদ্ধে নামবে বার্সেলোনা। স্পেনের একটি চ্যানেলকে দলের অন্যতম নির্ভরযোগ্য ডিফেন্ডার জর্দি আলবাও বলেছেন, “অনুশীলনে লিয়ো ছিল সাবলীল। আমি নিশ্চিত, লিয়োকে নিয়েই খেলতে নামব।” সের্খিয়ো বুস্কেৎসও দাবি করেছেন, মেসির খেলা নিয়ে সংশয় নেই। এদিকে, জুভেন্টাসের প্রাক্তন তারকা আলেসান্দ্রো দেল পিয়েরো জানিয়েছেন, তিনিও মেসিকে স্বমেজাজে দেখতে চান। ইটালির এক পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে দেল পিয়েরো বলেছেন, “নাপোলির বিরুদ্ধে ওই বিস্ময় গোল আমি এখনও ভুলতে পারিনি। নিজেও অনেক বড় তারকাদের সঙ্গে খেলেছি। কিন্তু মেসি যে স্তরের ফুটবল খেলছে, সেটা অকল্পনীয়। ওই গোলই সেটা আবার প্রমাণ করে দিয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE