Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Barcelona

গোল না পেলেও নায়ক মেসি

সেতিয়েন যাই বলুন, মেসিকে ছাড়া যে বার্সা ম্যাচ বার করতে পারছে না, তা শনিবারও প্রমাণ হল।

ভরসা: মেসির জাদুতে খেতাফেকে  হারাল বার্সেলোনা। এএফপি

ভরসা: মেসির জাদুতে খেতাফেকে হারাল বার্সেলোনা। এএফপি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২০ ০৩:৩৮
Share: Save:

ম্যাচের আগেই কিকে সেতিয়েন বলেছিলেন, এমন একটা সময় আসবে যখন লিয়োনেল মেসিকে বিশ্রাম দিতেই হবে। নতুন বার্সা ম্যানেজারের এ হেন মন্তব্যের কারণ একটাই, ‘‘লিয়োর উপরে অস্বাভাবিক চাপ পড়ে যাচ্ছে।’’

সেতিয়েন যাই বলুন, মেসিকে ছাড়া যে বার্সা ম্যাচ বার করতে পারছে না, তা শনিবারও প্রমাণ হল। ক্যাম্প ন্যুতে লা লিগায় বার্সা ২-১ গোলে খেতাফেকে হারাল। গোল পাননি আর্জেন্টিনীয় কিংবদন্তি। কিন্তু তাঁর পাস থেকেই ৩৩ মিনিটে বার্সা ১-০ করল। এমনকি তার ৬ মিনিট পরে সের্গি রবের্তোর গোলেও মেসির অবদান। ম্যাচে বার্সার দাপট থাকলেও ৬৬ মিনিটে পরিবর্ত হিসেবে নামা খেতাফের আঙ্খেল রদ্রিগেস একটি গোল শোধ করেন।

খেতাফের বিরুদ্ধে জিতলেও লা লিগা টেবলে বার্সা গোল পার্থক্যে পিছিয়ে থাকায় দু’নম্বরেই থেকে গেল। রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৫২। বার্সারও। তবে জ়িনেদিন জ়িদানের দল একটা ম্যাচ (২৩) কম খেলেছে। রবিবার রিয়াল খেলবে সেল্টা ভিগোর বিরুদ্ধে এবং এই ম্যাচে সম্ভবত চোট সারিয়ে মাঠে ফিরবেন এডেন অ্যাজ়ার। বার্সার জন্য খারাপ খবর, হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে লেফ্ট-ব্যাক জর্দি আলবার মাঠ থেকে বেরিয়ে যাওয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi Barcelona
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE