Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Football

কোমান-কথোপকথন ফাঁস, ফের ক্ষুব্ধ মেসি

মেসি চাননি, একেবারে ব্যক্তিগত এই আলাপচারিতার কথা প্রকাশ্যে আসুক।

ছবি: রয়টার্স।

ছবি: রয়টার্স।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২০ ০৫:৩০
Share: Save:

মারাত্মক ক্ষুব্ধ লিয়োনেল মেসি। বার্সেলোনার নতুন ম্যানেজার রোনাল্ড কোমানের সঙ্গে তাঁর সাক্ষাতের খুঁটিনাটি সংবাদমাধ্যমে বেরিয়ে যাওয়ায় তিনি রাগে ফুঁসছেন। নতুন দায়িত্ব নিয়েই ম্যানেজারের সঙ্গে অধিনায়কের কথা হওয়ার মধ্যে নতুনত্ব কিছু নেই। কিন্তু ক্যাম্প ন্যুতে মেসিকে ঘিরে পরিস্থিতি এখন অন্যরকম। এই মুহূর্তে তাঁর ক্লাব ছাড়ার জল্পনা তুঙ্গে। তাই মেসি-কোমান সাক্ষাতে কী কথা হয় তা নিয়ে মানুষের কৌতূহল থাকা স্বাভাবিক। কিন্তু মেসি চাননি, একেবারে ব্যক্তিগত এই আলাপচারিতার কথা প্রকাশ্যে আসুক।

বাস্তবে হয়েছে ঠিক সেটাই। আর্জেন্টিনীয় কিংবদন্তি যে নতুন ম্যানেজারকে বলেছেন ‘‘এখন তাঁর মন দলের ভিতরে যত না, তার চেয়ে বেশি বাইরে’’ সেটাও ফাঁস হয়ে গিয়েছে! স্বভাবতই প্রচণ্ড চটেছেন মেসি। বার্সা অধিনায়কের ক্ষোভের খবর ছেপেছে আর্জেন্টিনার এক সংবাদপত্র। অবশ্য এমন নয় যে মেসি মনে করেছেন তাঁর বক্তব্য সংবাদমাধ্যমে বিকৃত করা হয়েছে। তিনি বিরক্ত সাক্ষাতের সবকিছুই স্পেনের এমন এক সংবাদমাধ্যম ফাঁস করেছে যারা সব সময় বার্সার প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তোমেউয়ের হয়ে প্রচার করে থাকে। মেসির সঙ্গে বার্সার এখনকার প্রশাসনের সম্পর্ক একেবারেই ভাল নয়। প্রেসিডেন্টের লোকজন নাকি বলছেন, চ্যাম্পিয়ন্স লিগ কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে ২-৮ হারের পরিপ্রেক্ষিতেই চূড়ান্ত দুঃসময়ে ক্লাব ছাড়ার কথা ভাবছেন মেসি। তাঁর বিরুদ্ধে অভিযোগ, ডুবন্ত জাহাজ থেকে ঝাঁপ দিয়ে নিজেকে বাঁচানোর চেষ্টা করার। সেটা নিয়েও প্রবল আপত্তি মেসির। বেশি আপত্তি অবশ্য তাঁর সঙ্গে কোমানের কথার খুঁটিনাটি বার্সা প্রেসিডেন্টের ঘনিষ্ঠ এক সংবাদপত্রে ফাঁস হওয়ায়। এ দিকে, স্পেনে খবর লুইস সুয়ারেসকে ছেড়ে দেবে বার্সা। যদিও উরুগায়ন তারকা নিজে বললেন , ‘‘ক্লাবে কেউ বলেনি, আমাকে রাখা হবে না। বার্সাতে পরিবর্ত হিসেবে খেলতেও আপত্তি নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football Barcelona Lionel Messi Ronald Koeman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE