Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Lionel Messi

নতুন প্রাইভেট জেট নিয়ে দুনিয়া চষে ফেলার পরিকল্পনা মেসির

সাদা-রঙা আকাশযানের ল্যাজে বেশ বড় করে লেখা ১০ সংখ্যাটি। এই উড়োজাহাজ বিশ্বের যে কোনও বিমানবন্দরে অবতরণ করলে যে কেউই বুঝে নেবেন মাটিতে এবার কার পা পড়তে চলেছে!

এটাই মেসির সেই প্লেন।

এটাই মেসির সেই প্লেন।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০১৮ ১৮:৩৭
Share: Save:

আস্ত একটা উড়োজাহাজ! তাও সেটা বেজায় বিলাসবহুল। কার? এই মুহুর্তে তর্কাতীতভাবে দুনিয়ার সেরা ফুটবলারের। নামটা এরপরও নতুন করে বলতে হবে? লিয়োনেল মেসি। ঠাট্টা-ইয়ার্কি নয়, সত্যিসত্যিই আর্জেন্টিনীয় মহাতারকা “লিজ’’নিয়েছেন ঝাঁ-চকচকে একটা প্লেন। কারণটা অন্য কিছুই নয়, এলএম টেন আসলে নিজের পরিবার ও প্রিয় বন্ধু-বান্ধবদের নিয়ে গোটা দুনিয়া চষে ফেলতে চান। আর সেজন্যই দরকার পড়ছে এই উড়োজাহাজের।

এই উড়োজাহাজের মধ্যে কী যে নেই! দু-দুটো বাথরুম, একটা রান্নাঘর আর নয়-নয় করে ১৬টা পুরু গদি-আঁটা চেয়ার। যেগুলোকে দিব্যি মুড়ে ফেলাও যায়। আর মুড়ে দিতে পারলেই সেগুলোকে ব্যবহার করা যাবে আটটি বিছানা হিসেবে! উড়োজাহাজের বাইরের দিককার নকশা এমন ভাবে করা যাতে সহজেই বোঝা যাবে যে এই উড়োজাহাজের মালিক অন্য কেউ হতেই পারেন না! সাদা-রঙা আকাশযানের ল্যাজে বেশ বড় করে লেখা ১০ সংখ্যাটি। লিয়োনেল মেসি এবং দশ নম্বর জার্সির মহিমা তো এই গ্রহের ভালমতই জানা। এই উড়োজাহাজ বিশ্বের যে কোনও বিমানবন্দরে অবতরণ করলে যে কেউই বুঝে নেবেন মাটিতে এবার কার পা পড়তে চলেছে!

এল এম টেন-এবং ওঁর পরিবারের অন্য সদস্যদের নামও যে খোদাই করা বিমানের সিঁড়িতে! একদম উপরে মেসি, তার পরের ধাপে স্ত্রী আন্তোনেলা এবং তারপর দুই ছেলে থিয়াগো ও সিরো। নাহ, মেসি এই উড়োজাহাজটা নিজে কেনেননি। একটা কোম্পানি তাঁকে লিজ দিয়েছে। আসলে এলএম টেন-এর মতো দুনিয়াকাঁপানো সেলিব্রিটিদের দেশ ঘোরার জন্য এই ধরনের এয়ারবাসগুলোকে ভাড়া দিয়ে সংস্থাটি নিজেদের আয় বাড়াতে আগ্রহী।

আরও পড়ুন: হারের পরই ডিআরএস নিয়ে প্রশ্ন তুললেন ক্ষুব্ধ টিম পেন​

আরও পড়ুন: আধুনিক সময়ের অসাধারণ বোলার, বুমরার প্রশংসায় ম্যাকগ্রাথ​

মেসির উড়োজাহাজের ভিতর ও বাইরের চেহারা এমনই।

উড়োজাহাজের মালিক নিজেও এখন আকাশে উড়ছেন! লা লিগার ম্যাচে এসপানিওলের বিরুদ্ধে গত ম্যাচে ৪-০ জিতেছে বার্সেলোনা। মেসির নামের পাশে জোড়া গোল।নিজে গোল করার পাশাপাশি সতীর্থদের দিয়ে গোল করিয়েওছেন আর্জেন্টিনীয় মহাতারকা। রেকর্ড বই বলছে, লা লিগার ইতিহাসে তিনিই প্রথম ফুটবলার যিনি টানা ১৩ মরসুম দশ বা তার বেশি গোল করলেন। চলতি মরসুমে বার্সার মেরুন-নীল ডোরাকাটা জার্সিতে সব প্রতিযোগিতা মিলিয়ে ১৭ টি ম্যাচে এলএম টেন সমসংখ্যক গোল করেছেন। ১০ গোলের পিছনে সহকারীর ভূমিকাও নিয়েছেন। ন্যু-ক্যাম্পের রাজার রাজপাট এবার সুনীল আকাশেও।

(চ্যাম্পিয়ন্স লিগ, এল ক্লাসিকো, লা লিগা, ইপিএল, বুন্দেশলিগা, সিরি এ থেকে ফিফা বিশ্বকাপ - ফুটবল জগতের সব খবর আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi Barcelona La Liga Private Jet
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE