Advertisement
২০ এপ্রিল ২০২৪
চ্যাম্পিয়ন্স লিগ

নাপোলির সামনে ম্লান সালাহরা

য়ুর্গেন ক্লপের প্রশিক্ষণে সব চেয়ে খারাপ ম্যাচটা খেলল লিভারপুল। চ্যাম্পিয়ন্স লিগে নেপলসে নাপোলির কাছে ০-১ হেরেও গেল।

গোল করে উচ্ছাস লরেঞ্জো ইনসাইন-এর

গোল করে উচ্ছাস লরেঞ্জো ইনসাইন-এর

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০১৮ ০৩:০৩
Share: Save:

নাপোলি ১ লিভারপুল ০

য়ুর্গেন ক্লপের প্রশিক্ষণে সব চেয়ে খারাপ ম্যাচটা খেলল লিভারপুল। চ্যাম্পিয়ন্স লিগে নেপলসে নাপোলির কাছে ০-১ হেরেও গেল। একমাত্র গোল লরেঞ্জো ইনসাইন করলেন ঠিক ৯০ মিনিটে। যা নিয়ে আফসোস নেই লিভারপুল ম্যানেজারের। ম্যাচের পরে ক্লপ বলেছেন ‘‘অনেকে বলছে, আমার গোলরক্ষকই ম্যাচের সেরা। এ’কথা তখনই বলা হয়, যখন একটা দলে বাকিরা খারাপ খেলে। আমাদের ক্ষেত্রে আজ সেটাই হয়েছে। ড্র হলেও বলতাম এই পয়েন্ট প্রাপ্য ছিল না।’’ তিনি যোগ করছেন, ‘‘ হাতে সময় খুব কম। রবিবার ইপিএলে ম্যাঞ্চেস্টার সিটির বিরুদ্ধে ম্যাচ।’’

লিভারপুলের অবশ্য এখনও সুযোগ আছে। প্রথম ম্যাচ জিতেছে। এ বার পাচ্ছে রেডস্টার বেলগ্রেডের মতো দল। যদিও যে ভাবে বুধবার ব্যর্থ হলেন সাদিয়ো মানে, রবের্তো ফির্মিনো আর মহম্মদ সালাহরা, তাতে ক্লপ উদ্বেগে থাকবেন। সঙ্গে ড্যানিয়েল স্টারিজকে প্রথম দলে খেলানোর দাবিও উঠল। ক্লপ অবশ্য বললেন, হারের দায় তাঁর এবং ইপিএলে রবিবার ম্যাঞ্চেস্টার সিটির বিরুদ্ধে অন্য লিভারপুলকে দেখা যাবে। এমনিতে সালাহকে নিয়ে তাঁর সন্তুষ্ট থাকার কথা নয়। বুধবার তাঁকে খুবই ক্লান্ত দেখিয়েছে। সঙ্গে ম্যাচের পরে নিজের জার্সি তিনি কোনও ফুটবলারকে না দিয়ে তুলে দেন বিপক্ষ কোচ কার্লো আনচেলোত্তিকে। যা অনেককেই বেশ অবাক করেছে।

বুধবার চ্যাম্পিয়ন্স লিগে আরও ম্যাচ হয়েছে। পোর্তো ১-০ হারিয়েছে গালাতাসারেকে। ডর্টমুন্ড ৩-০ জিতেছে মোনাকোর বিরুদ্ধে। ক্লাব ব্রাজের বিরুদ্ধে ৩-১ জিতেছে আতলেতিকো মাদ্রিদ। এ দিকে নেপলসে ম্যাচের পরে বাড়ি ফেরার সময় ডাকাতদের খপ্পরে পড়েন নাপোলি-স্ট্রাইকার আর্কাদিউস মিলিক। গাড়ি থামিয়ে কপালে বন্দুক ঠেকিয়ে ডাকাতরা তাঁর দামি ঘড়ি নিয়ে যায়। প্রসঙ্গত, নাপোলিতে ম্যাচের পরে অতীতেও ফুটবলাররা ডাকাতদের হাতে পড়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE