• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পুজারাদের মতো বাড়িতে থাকুন: বোর্ড

Pujara
সপরিবার: লকডাউনে স্ত্রী ও কন্যার সঙ্গে ভারতীয় ক্রিকেটার পুজারা। টুইটার

করোনা আতঙ্ক থেকে মুক্তি পেতে ২১ দিনের লকডাউন ঘোষণা করা হয়েছে দেশজুড়ে। ক্রীড়াজগতের প্রত্যেকেই গৃহবন্দি। সবাই নিজেদের মতোই বাড়িতে সময় কাটাচ্ছেন। রবিবার চেতেশ্বর পুজারার পরিবারের কয়েকটি ছবি টুইট করেছে ভারতীয় বোর্ড। যেখানে দেখা যাচ্ছে, কন্যা অদিতির সঙ্গে খেলছেন চেতেশ্বর। তাকে ছবি আঁকা শেখাচ্ছেন তাঁর স্ত্রী পূজা পুজারা। 

পুজারা পরিবারের চারটি ছবি টুইট করে বোর্ড লেখে, “পরিবারের সঙ্গে দারুণ সময় উপভোগ করছে চেতেশ্বর। বাড়ির কাজের পাশাপাশি ছোট্ট শিশুকে নিয়েও তারা ব্যস্ত। বাড়িতেই থাকুন, সুস্থ থাকুন।” কী ভাবে কোয়রান্টিন উপভোগ করছেন তা আগেই জানিয়েছেন পুজারা। বলেছেন, “করোনা আতঙ্ক খুবই ভয়ঙ্কর। কিন্তু বাড়িতে থাকার এই সুযোগ বেশ উপভোগ করছি। আমার জন্য এটা ইতিবাচক পরিবর্তন বলা যায়।” যোগ করেন,  “একা থাকলে নিজের সঙ্গে সময় কাটাই। বই পড়ি, গান শুনি, টিভি দেখি। কিন্তু এই সবকিছুই হত একা থাকলে।” 

ভারতীয় ব্যাটসম্যান আরও বলেন, “আমার মেয়ে প্রচণ্ড চঞ্চল। সব সময় দুষ্টুমি করছে। সব সময় খেলতে পছন্দ করে। দিনের বেশির ভাগ সময়েই ওর সঙ্গে কেটে যাচ্ছে। তা ছাড়া স্ত্রী পূজার সঙ্গেও ঘরের নানা রকম কাজ করি। এ ভাবেই কাটছে নতুন জীবন।”

ভারতে করোনার প্রভাব বাড়তে শুরু করার আগেই বাংলাকে হারিয়ে রঞ্জি ট্রফি চ্যাম্পিয়ন হয় সৌরাষ্ট্র। কিন্তু ফাইনালে প্রথম ইনিংস ব্যাট করার পরে কোমরে চোট পান ভারতীয় তারকা। তাঁর গলাতেও সংক্রমণ হয়। এখন কেমন আছেন তিনি? পুজারার উত্তর, “কোমরের চোট সারাতে এই কোয়রান্টিন খুব সাহায্য করেছে। সম্পূর্ণ বিশ্রাম পেয়েছি। গলার সংক্রমণ সেরে গিয়েছে। সামনে টেস্ট সিরিজ মানে সেই অস্ট্রেলিয়া সফর।” তার আগে যদিও ইরানি কাপ খেলতে হবে তাঁকে। তবে পরিস্থিতির উন্নতি না হলে সব কিছুই অনিশ্চিত। 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন