• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আইপিএলেও বাতিল হচ্ছেন অশ্বিন, পঞ্জাবের নতুন অধিনায়ক রাহুল?

ashwin
এই জার্সিতে হয়তো আর দেখা যাবে না অশ্বিনকে। ছবি- পিটিআই

Advertisement

ভারতীয় টেস্ট দলে প্রথম পনেরোজনের দলে সুযোগ পেলেও জায়গা হয়নি প্রথম একাদশে। এরপরেই মুম্বই-এর এক সংবাদপত্র সূত্রে জানা যাচ্ছে, আইপিএলে কিংস ইলেভেন পঞ্জাবের অধিনায়কত্ব থেকেও সরানো হচ্ছে রবিচন্দ্রন অশ্বিন। ৩২ বছরের এই অভিজ্ঞ স্পিনারের জায়গায় অধিনায়ক করা হতে পারে লোকেশ রাহুলকে। তবে এই সিদ্ধান্তে শিলমোহর পড়তে অপেক্ষা করতে হবে রবিবার পর্যন্ত।

মনে করা হচ্ছে, শুধু অধিনায়কের পদ থেকেই নয়, তাঁকে ছেঁটে ফেলা হতে পারে দল থেকেও। ৭.৬ কোটি টাকা খরচ করে ২০১৮ সালে অশ্বিনকে দলে নেয় কিংস ইলেভেন। কিন্তু এ বছর ১৪ ম্যাচের মাত্র ছয়টি জিতে তারা শেষ করে লিগ টেবিলে ছ’নম্বরে। গত বছর পঞ্জাব শেষ করেছিল সাত নম্বরে। জানা যাচ্ছে, দিল্লি ক্যাপিটালস বা রাজস্থান রয়ালসে যেতে পারেন তিনি। তবে তাঁকে বিক্রি করা হবে, নাকি অন্য কোনও প্লেয়ার বদল করা হবে তাঁর সঙ্গে, তা এখনও জানা যায়নি।

আরও পড়ুন: কোহালিদের কোচ হিসাবে কাজ করতে চাই, ফের বললেন সৌরভ

আরও পড়ুন: ফের ব্যর্থ, ঋষভ পন্থ কি আদৌ যোগ্য এত সুযোগ পাওয়ার?

দিল্লিতে গেলে তাঁকে খেলতে হবে শ্রেয়াস আইয়ারের নেতৃত্বে এবং রাজস্থানে গেলে তাঁর অধিনায়ক হবেন স্টিভ স্মিথ। রাজস্থান নাকি কৃষ্ণাপ্পা গৌতমের বদলে নিতে পারে অশ্বিনকে। পঞ্জাবের হয়ে ২৮ ম্যাচে ২৫টি উইকেট নিয়েছেন তিনি। কিংস ইলেভেনের কোচের পদ থেকেও সরানো হয় মাইক হেসেনকে। কথা চলছে জর্জ বেইলি বা ড্যারেন লেম্যানকে নেওয়ার।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন