Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sports News

ডাম্বুলায় বিরাটের দেখা সেই প্রথম দিনের স্মৃতির সঙ্গে

শুধু বিরাট নন ভারতীয় দলের ডাম্বুলায় পৌঁছনোর ছবি পোস্ট করতে দেখা গেল বিসিসিআইকেও। বৃহস্পতিবারই সেই ছবি পোস্ট করেছিল বোর্ড। সেখানে চারটি ছবির কোলাজ ছিল। যেখানে বিরাচ কোহালি, সদ্য যোগ দেওয়া মহেন্দ্র সিংহ ধোনিসহ দেখা যাচ্ছে অনেককেই।

ডাম্বুলার হোটেলে পৌঁছে এই ছবি টুইট করলেন বিরাট কোহালি।

ডাম্বুলার হোটেলে পৌঁছে এই ছবি টুইট করলেন বিরাট কোহালি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৮ অগস্ট ২০১৭ ১৮:১১
Share: Save:

ডাম্বুলায় পৌঁছে যেন ভারতীয় দলের মনটাই বদলে গিয়েছে। অসাধারণ সুন্দর জায়গা। হোটেলের চারদিকে অনেক সবুজ। তাই হোটেলের পৌঁছেই অধিনায়ক বিরাট কোহালি পুলে যাওয়ার সিঁড়িতে দাঁড়িয়ে ছবি তুলে পোস্ট করলেন। সঙ্গে লেখেন, ‘‘একদিনের ম্যাচ খেলতে আমরা এখন ডাম্বুলায়। আরও একটা সুন্দর জায়গা।’’ টেস্ট সিরিজ হোয়াইট ওয়াশ করার পর এ বার টার্গেট ওয়ান ডে। সেই লক্ষ্যেই নেমে পড়েছেন বিরাট অ্যান্ড কোং। ওডিআই জার্সিতেই সেই ছবি পোস্ট করেছেন বিরাট।

আরও পড়ুন

ভারত সফরে অস্ট্রেলিয়া দলে ফিরলেন ফকনার-কুল্টারনাইল

বার্সেলোনায় জঙ্গি হামলার খবরে ভেঙে পড়েছেন নাদাল

শুধু বিরাট নন ভারতীয় দলের ডাম্বুলায় পৌঁছনোর ছবি পোস্ট করতে দেখা গেল বিসিসিআইকেও। বৃহস্পতিবারই সেই ছবি পোস্ট করেছিল বোর্ড। সেখানে চারটি ছবির কোলাজ ছিল। যেখানে বিরাচ কোহালি সদ্য যোগ দেওয়া মহেন্দ্র সিংহ ধোনিসহ দেখা যাচ্ছে অনেককেই। সব থেকে ভাল ছবিটি পোস্ট করল অবশ্য ইন্ডিয়ান ক্রিকেট টিম। ইনস্টাগ্রামে সেই ছবিতে দেখা যাচ্ছে একটি চেয়ারে বসে রয়েছেন বিরাট। বেশ পুরনো আমলের একটি চেয়ার। আর চারদিকে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে কিটস। সেখানে ক্যাপশন দেখেই জানা গেল এক নতুন তথ্য।

কী সেই অন্য রকমের তথ্য?

রনগিরি ডাম্বুলা ইন্টারন্যাশনাল স্টেডিয়ামের ড্রেসিংরুমে বসে বিরাট। ক্যাপশনে লেখা ‘‘কিছু জিনিস কখনওই পরিবর্তন হয় না। শুধু তারকারা তৈরি হয়। এই দিনে সেই বছর ২০০৮এ বিরাট কোহালি এই চেয়ারটিতেই বসেছিলেন তাঁর অভিষেক ম্যাচের সময়।’’ কয়েকদিন আগে আরও একটি ছবি পোস্ট করেছিলেন বিরাট। যেখানে লেখা ছিল ‘‘প্রকৃতির কাছাকাছি থাকাটা দারুণ ব্যাপার।’’ দারুণ ফর্মে রয়েছে ভারতীয় ক্রিকেট দল। টেস্ট ক্রিকেটের সাফল্য এখন অতীত। একদিনের ম্যাচে ঘুরে দাঁড়াতে মরিয়া শ্রীলঙ্কাও। তাই লড়াইটা সহজ হবে না। 😊🔝

রনগিরি ডাম্বুলা ইন্টারন্যাশনাল স্টেডিয়ামের ড্রেসিংরুমে বসে বিরাট। ক্যাপশনে লেখা ‘‘কিছু জিনিস কখনওই পরিবর্তন হয় না। শুধু তারকারা তৈরি হয়। এই দিনে সেই বছর ২০০৮এ বিরাট কোহালি এই চেয়ারটিতেই বসেছিলেন তাঁর অভিষেক ম্যাচের সময়।’’ কয়েকদিন আগে আরও একটি ছবি পোস্ট করেছিলেন বিরাট। যেখানে লেখা ছিল ‘‘প্রকৃতির কাছাকাছি থাকাটা দারুণ ব্যাপার।’’ দারুণ ফর্মে রয়েছে ভারতীয় ক্রিকেট দল। টেস্ট ক্রিকেটের সাফল্য এখন অতীত। একদিনের ম্যাচে ঘুরে দাঁড়াতে মরিয়া শ্রীলঙ্কাও। তাই লড়াইটা সহজ হবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE