Advertisement
২৪ এপ্রিল ২০২৪

সেনাদের সঙ্গে ধোনির ভলিবল

গত সপ্তাহেই কাশ্মীরের সেনা শিবিরে যোগ দেন ধোনি। থাকবেন ১৫ অগস্ট পর্যন্ত। টেরিটোরিয়াল আর্মির সদস্যরা প্রয়োজন পড়লে সেনাবাহিনীকে সাহায্য করতে পারেন।

দায়বদ্ধ: ধোনির ব্যস্ততা এখন কাশ্মীরের সেনা শিবিরে। ফাইল চিত্র

দায়বদ্ধ: ধোনির ব্যস্ততা এখন কাশ্মীরের সেনা শিবিরে। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ অগস্ট ২০১৯ ০৬:০৮
Share: Save:

ক্রিকেট থেকে তিনি এখন অনেক দূরে। তবে খেলাধুলোর জগতের সঙ্গে সম্পর্ক ছিন্ন হয়নি। কাশ্মীরের সেনা শিবিরে সতীর্থ জওয়ানদের সঙ্গে ভলিবল খেললেন মহেন্দ্র সিংহ ধোনি। রবিবার ধোনির ভলিবল খেলার একটি ভিডিয়ো টুইটারে পোস্ট করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, টেরিটোরিয়াল আর্মির সাম্মানিক লেফটেন্যান্ট কর্নেল ধোনি ভলিবল খেলছেন। পরনে লাল রংয়ের গেঞ্জি এবং কালো রংয়ের লোয়ার। অবশ্য আরও চমকপ্রদ ব্যাপার, সেনা ছাউনিতে ধোনি সৈনিকদের উর্দি পরে বক্তব্য রাখার ফাঁকে হিন্দি গানও গেয়েছেন। পোস্ট করা হয়েছে সেই ভিডিয়োও।

গত সপ্তাহেই কাশ্মীরের সেনা শিবিরে যোগ দেন ধোনি। থাকবেন ১৫ অগস্ট পর্যন্ত। টেরিটোরিয়াল আর্মির সদস্যরা প্রয়োজন পড়লে সেনাবাহিনীকে সাহায্য করতে পারেন। ধোনি যে দলের সঙ্গে কাশ্মীরে রয়েছেন, সেই দলের নাম ‘ভিক্টর ফোর্স’। যাদের জঙ্গি দমনের কৌশলও শেখানো হয়। তবে ধোনি এই মুহূর্তে সেই যুদ্ধের সঙ্গে যুক্ত নন। তবে এই সময়ের মধ্যে অন্য জওয়ানদের মতো ধোনিকেও টহল এবং পোস্ট ডিউটি করতে হবে। ধোনি এর আগে প্যারাট্রুপার হিসেবে ট্রেনিং সম্পূর্ণ করেছেন। সেই পরীক্ষায় উত্তীর্ণও হয়েছেন। আধিকারিকরা মনে করেন, ধোনির সেনা শিবিরে থাকা নতুন প্রজন্মকে উৎসাহিত করবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mahendra Singh Dhoni Volleyball Indian Army
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE