Advertisement
২৪ এপ্রিল ২০২৪

অনুশীলনে চোট ধোনির, ডাকা হল পার্থিব পটেলকে

এশিয়া কাপের শুরুতেই বড় ধাক্কা খেল ভারতীয় ক্রিকেট দল। অনুশীলনে চোট পেলেন অধিনায়ক ধোনি।রবিবারই কলকাতা হয়ে বাংলাদেশে পৌঁছেছে ভারতীয় ক্রিকেট দল। এশিয়া কাপে ভারতের প্রথম ম্যাচ বুধবার বাংলাদেশের বিরুদ্ধে। তার আগে সোমবার অনুশীলনে পেশিতে চোট পেলেন তিনি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০১৬ ১৮:৩৫
Share: Save:

এশিয়া কাপের শুরুতেই বড় ধাক্কা খেল ভারতীয় ক্রিকেট দল। অনুশীলনে চোট পেলেন অধিনায়ক ধোনি।রবিবারই কলকাতা হয়ে বাংলাদেশে পৌঁছেছে ভারতীয় ক্রিকেট দল। এশিয়া কাপে ভারতের প্রথম ম্যাচ বুধবার বাংলাদেশের বিরুদ্ধে। তার আগে সোমবার অনুশীলনে পেশিতে চোট পেলেন তিনি। যার ফলে সঙ্গে সঙ্গেই বাংলাদেশে ডেকে নেওয়া হল উইকেট কিপার পার্থিব পটেলকে। যা অবস্থা প্রথম ম্যাচে নাও খেলতে পারেন ধোনি।

রবিবারই অবসরের প্রসঙ্গে কলকাতার সাংবাদিকদের একহাত নিয়েছিলেন অধিনায়ক। বার বার একই প্রশ্নে বিরক্তিও প্রকাশ করেছিলেন। সঙ্গে অবশ্য জানিয়ে দিয়েছিলেন এই দল নিয়ে সন্তুষ্ট তিনি। পরিবর্তন হবে না ব্যাটিং অর্ডারেও। এখন যা অবস্থা ধোনি একান্তই না খেলতে পারলে পরিবর্তন আনতেই হবে ব্যাটিং অর্ডারে। পার্থিব পটেল শেষ ভারতের হয়ে খেলেছিলেন ২০১২ ফেব্রুয়ারিতে। সেটা ছিল ওয়ান ডে। দেশের জার্সিতে পার্থিব টি২০ ম্যাচ খেলেছে মাত্র দুটো। তাও সেটা পাঁচ বছর আগে। তবে ডোমেস্টিক ক্রিকেটে ছন্দেই রয়েছেন তিনি। যার ফলে প্রথম সুযোগটা এসে গেল তাঁরই কাছে।বিজয় হাজারে ট্রফিতে গুজরাতের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ রান তাঁরই। করেছেন ২৯৫ রান। তার মানে ব্যাট হাতেও সফল তিনি। রয়েছে সেঞ্চুরি, হাফ সেঞ্চুরিও।

আরও খবর

অবসরের প্রশ্নে বিরক্ত ধোনি একহাত নিলেন সাংবাদিকদের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dhoni injury asia cup
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE