• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মার্চের শুরুতে প্র্যাক্টিসে ধোনি

msd
প্রতীক্ষা: ধোনিকে মাঠে দেখতে চান সিএসকে ভক্তেরা। ফাইল চিত্র

মহেন্দ্র সিংহ ধোনি আবার প্রতিযোগিতামূলক ক্রিকেটে পা রাখবেন পরের মাসের আইপিএলে। তার আগে ২ মার্চ থেকেই অনুশীলনে নামবেন চেন্নাই সুপার কিংস অধিনায়ক।

গত বছর ইংল্যান্ডে বিশ্বকাপ সেমিফাইনালে হারের পরে ধোনিকে আর কোনও প্রতিযোগিতামূলক ক্রিকেটে দেখা যায়নি। কিছু দিন তিনি ঝাড়খণ্ডের রঞ্জি দলের সঙ্গে অনুশীলন করেছিলেন। তার পরে আবার ক্রিকেট থেকে দূরে সরে গিয়েছিলেন। ভারতীয় ক্রিকেট বোর্ডের কেন্দ্রীয় চুক্তি থেকেও বাদ পড়তে হয়েছে। জানা গিয়েছে, মার্চের শুরুতে সিএসকে-র অনুশীলনে যোগ দেবেন ধোনি।

সিএসকে-র চিফ এগজিকিউটিভ অফিসার কে এস বিশ্বনাথন মঙ্গলবার চেন্নাইয়ে বলেছেন, ‘‘২ মার্চ থেকে চিদাম্বরম স্টেডিয়ামে অনুশীলন শুরু করবেন ধোনি। ওই সময় যে সব ক্রিকেটারকে পাওয়া যাবে তাদের নিয়েই প্রস্তুতি শিবির শুরু হবে। পুরো শিবির শুরু হবে ১৯ মার্চ থেকে, যখন সব ক্রিকেটার চলে আসবেন।’’ আইপিএল শুরু হচ্ছে ২৯ মার্চ থেকে। প্রথম ম্যাচেই ওয়াংখেড়েতে গত বারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে সিএসকে। 

এ বারের আইপিএল অন্য মাত্রা পেয়ে যাচ্ছে কারণ তার কয়েক মাস পরেই টি-টোয়েন্টি বিশ্বকাপ। ভারতের হেড কোচ রবি শাস্ত্রী জানিয়েছিলেন, আইপিএলে ধোনি কী রকম খেলেন, তার উপরে অনেকটাই নির্ভর করে থাকবে প্রাক্তন অধিনায়কের ক্রিকেটীয় ভবিষ্যৎ। জানা গিয়েছে, প্রথম পর্বে সুরেশ রায়না, অম্বাতি রায়ডুর মতো ক্রিকেটারদের সঙ্গে অনুশীলন 

করবেন ধোনি।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন