Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Football

ম্যান সিটির রক্ষাকর্তা ফডেন, ড্র ম্যান ইউয়ের

ম্যাচের পরে ফডেন বলেছেন, ‘‘ম্যাচটা জিততে না পারায় আমি প্রচণ্ড হতাশ।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২০ ০৪:৩৭
Share: Save:

ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার আটকে গেল দুই ম্যাঞ্চেস্টার। অ্যাওয়ে ম্যাচে ওয়েস্ট হ্যামের বিরুদ্ধে কোনও মতে হার বাঁচাল ম্যাঞ্চেস্টার সিটি। এডিনসন কাভানির অভিষেক ম্যাচে ঘরের মাঠে চেলসির কাছে আটকে গেল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।

ম্যান সিটির বিরুদ্ধে ১৮ মিনিটে গোল করে ওয়েস্ট হ্যামকে এগিয়ে দিয়েছিলেন মিশেল আন্তোনিয়ো। তিন বছর আগে অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপ ফাইনালে স্পেনের বিরুদ্ধে ইংল্যান্ডের হয়ে গোল করা ফিল ফডেনের সৌজন্যে হার বাঁচে পেপ গুয়ার্দিওলার দলের। দ্বিতীয়ার্ধের শুরুতেই সের্খিয়ো আগুয়েরোর পরিবর্তে তাঁকে নামিয়েছিলেন ম্যানেজার পেপ গুয়ার্দিওলা। ছ’মিনিটের মধ্যেই গোল করে সমতা ফেরান তিনি।

ম্যাচের পরে ফডেন বলেছেন, ‘‘ম্যাচটা জিততে না পারায় আমি প্রচণ্ড হতাশ। আমরা খুব ভাল ফুটবলই খেলেছিলাম। ম্যাচের নিয়ন্ত্রণ আমাদের হাতেই ছিল। তাই জিততে না পারাটা দুর্ভাগ্য।’’ ম্যান সিটি ম্যানেজারও একমত ফডেনের সঙ্গে। পেপ বলেছেন, ‘‘শুরুটাই আমরা দারুণ করেছিলাম। কিন্তু প্রথম আক্রমণ থেকেই ওরা গোল করে এগিয়ে যায়। তার পরেই ওরা রক্ষণ মজবুত করে ফেলে।’’ তিনি আরও বলেছেন, ‘‘তবে শেষ দশ মিনিট আমরা ভাল খেলতে পারিনি। তবে যা হওয়ার হয়ে গিয়েছে, আমাদের এখন এগিয়ে যেতে হবে।’’

চেলসির বিরুদ্ধে কাভানিকে অবশ্য শুরু থেকে খেলাননি ম্যান ইউ ম্যানেজার ওয়ে গুন্নার সোলসার। ৫৮ মিনিটে ড্যানিয়েল জেমসকে তুলে তাঁকে নামান। আর এক তারকা পল পোগবাও দ্বিতীয়ার্ধে নেমেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football EPL Manchester City Manchester United
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE