Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Liverpool. Manchester City

গোলের ঝড় সিটির, ক্লপের কাঁটা ‘ভার’

শ্রদ্ধা: মারাদোনার স্মৃতিতে নীরবতা। বরুসিয়া-কোলন ম্যাচে। গেটি ইমেজেস

শ্রদ্ধা: মারাদোনার স্মৃতিতে নীরবতা। বরুসিয়া-কোলন ম্যাচে। গেটি ইমেজেস

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২০ ০৩:০০
Share: Save:

শনিবারের ইপিএল দেখল দুই বিপরীত ছবি। বিতর্কিত ভার প্রযুক্তি লিভারপুলের নিশ্চিত জয় কেড়ে নিল। এতিহাদে ঝড় তুলল ম্যাঞ্চেস্টার সিটি। পাঁচ গোলে জেতে তারা।

শনিবার ঘরের মাঠে বার্নলির বিরুদ্ধে আক্রমণাত্মক মেজাজে খেলা শুরু করে পেপ গুয়ার্দিওলার দল। ম্যাচের ৬ মিনিটে প্রথম গোল রিয়াদ মাহরেজ়ের। আলজেরিয়ার ২৯ বছরের স্ট্রাইকার পরে ২২ এবং ৬৯ মিনিটে আরও দু’টি গোল করে পূর্ণ করেন হ্যাটট্রিক। বাকি দুই গোলদাতা বেঞ্জামিন মেন্দি এবং ফেরান তোরেস। ৯ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে আট নম্বরে ম্যান সিটি।

ম্যান সিটির জয়ের দিনে বিতর্কিত ভার প্রযুক্তিতে আটকে গেল লিভারপুল। ব্রাইটনের সঙ্গে ম্যাচ শেষ হল ১-১ গোলে। সংযুক্ত সময়ের তিন মিনিটে ড্যানি ওয়েলবেকের বুটে লাথি মারেন অ্যান্ডি রবার্টসন। রেফারি গোল প্রযুক্তির সাহায্য নিয়ে পেনাল্টির নির্দেশ দেন। সমতা ফেরান পাস্কাল গ্রোস। তার আগে সাদিয়ো মানের হেড থেকে গোল তিনি বাতিল করে দেন প্রযুক্তির সাহায্য নিয়ে।

ম্যাচের ৬০ মিনিটে পর্তুগিজ স্ট্রাইকার দিয়োগো জোতা গোল করেন করোনা সংক্রমণ থেকে সুস্থ হয়ে মাঠে ফেরা মহম্মদ সালাহের পাস থেকে। ১০ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে শীর্ষেই আছে লিভারপুল। জার্মান বুন্দেশলিগায় এফ সি কোলনের কাছে ১-২ গোলে হেরে যায় বরুসিয়া ডর্টমুন্ড। ৩-১ গোলে স্টুটগার্টকে হারিয়েছে বায়ার্ন মিউনিখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Liverpool Manchester City
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE