Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Football

ফুটবল দেখতে এসে ১০২ বছর বয়সী কোহেনকেই দেখলেন সবাই

ইতিহাদ স্টেডিয়ামে ফুলহ্যামের বিরুদ্ধে ছিল ম্যাচ। সেখানে ম্যান সিটির ফুটবলাররা ম্যাসকট ভেরা কোহেনের সঙ্গে মাঠে নেমে নজর কাড়লেন। ৮৫ বছর ধরে কোহেন ম্যান সিটির সিজন টিকিটে খেলা দেখছেন।

ইতিহাদ স্টেডিয়ামে ভেরা কোহেন। ছবি: এপি।

ইতিহাদ স্টেডিয়ামে ভেরা কোহেন। ছবি: এপি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০১৮ ১৫:৪৬
Share: Save:

দিদির বয়স ১০২ বছর। বোনের ৯৭। ভেরা কোহেন এবং ওলগা হ্যালন। এর মধ্যে ভেরা কোহেন হলেন ম্যাঞ্চেস্টার সিটির ম্যাসকট। শনিবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগে এই দুই প্রবীণার সঙ্গেই মাঠে নামল দল। জিতলও তিন গোলে।

ইতিহাদ স্টেডিয়ামে ফুলহ্যামের বিরুদ্ধে ছিল ম্যাচ। সেখানে ম্যান সিটির ফুটবলাররা ম্যাসকট ভেরা কোহেনের সঙ্গে মাঠে নেমে নজর কাড়লেন। ৮৫ বছর ধরে কোহেন ম্যান সিটির সিজন টিকিটে খেলা দেখছেন। এখনও বোনের সঙ্গে ঘরের মাঠে প্রত্যেক ম্যাচে তিনি মাঠে আসেন।

স্বভাবতই তাঁকে সামনে রেখে দাভিদ সিলভাদের মাঠে নামার ছবি আলোড়ন তোলে। ফুলহ্যামের বিরুদ্ধে ম্যাচ শুরুর আগে তাঁকে জড়িয়ে ধরেন ম্যান সিটি কোচ পেপ গুয়ারদিওলা। তাঁর ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন চিত্র-সাংবাদিকরা। যা চাঞ্চল্য বাড়ায় গ্যালারিতে। সোশ্যাল মিডিয়াতেও শুরু হয় চর্চা।

ইপিএলে ম্যাচের আগে দাভিদ সিলভার সঙ্গে মাঠে ঢুকছেন ১০২ বছর বয়সী ভেরা কোহেন। ছবি: এএফপি।

আরও পড়ুন: অবিশ্বাস্য গোল! ৫০০ হল ইব্রাহিমোভিচের

আরও পড়ুন: তামিমের এক হাতে ব্যাটিংকে দৃষ্টান্ত বলছে ক্রিকেটমহল

আরও পড়ুন: কেরল ব্লাস্টার্সের মালিকানা ছাড়ছেন সচিন?

কোহেনের চেয়েও অবশ্য ইংলিশ প্রিমিয়ার লিগে বেশি বয়সী সমর্থকের নজির রয়েছে। গত মরসুমে দ্বিতীয় টিয়ারের দল প্রেস্টন এক ম্যাচে ১০৫ বছর বয়সী বার্নার্ড জোন্সকে সামনে রেখে মাঠে ঢুকেছিল। তিনিই ইপিএলে সবচেয়ে বেশি বয়সী ম্যাসকট।

(ক্রিকেটের খবর,ফুটবলের খবর, টেনিসের খবর, হকির খবর - খেলার খবরের সেরা ঠিকানা আমাদের খেলা বিভাগ)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football Man City EPL Pep Guardiola Mascot
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE