Advertisement
১৮ এপ্রিল ২০২৪

মিলানকে হারিয়ে দিল ম্যান ইউ

ম্যান ইউ-মিলান ম্যাচ নির্ধারিত সময় ১-১ ছিল। ১২ মিনিটে ১-০ করেন অ্যালেক্সিস স্যাঞ্চেজ। তিন মিনিট পরে গোল শোধ করে দেন মিলানের সুসো। খেলার মীমাংসা হয় টাইব্রেকারে। ম্যান ইউ শেষ পর্যন্ত জেতে ৯-৮।

অ্যালেক্সিস স্যাঞ্চেজ।ছবি রয়টার্স।

অ্যালেক্সিস স্যাঞ্চেজ।ছবি রয়টার্স।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৭ জুলাই ২০১৮ ০৩:২৫
Share: Save:

প্রতিযোগিতার নাম ‘ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপ ফ্রেন্ডলি’। আসলে বিশ্বসেরা ক্লাবগুলি নতুন মরসুম শুরুর আগে নিজেদের মধ্যে ম্যাচ খেলে তৈরি হচ্ছে। যুক্তরাষ্ট্রে খেলছে যেমন ম্যাঞ্চেস্টার ইউনাইটেড, এসি মিলান, লিভারপুল, ম্যাঞ্চেস্টার সিটির মতো ক্লাব। আর্সেনাল আবার সিঙ্গাপুরে খেলছে আতলেতিকো দে
মাদ্রিদের সঙ্গে।

বুধবারই লস অ্যাঞ্জেলেসে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড হারিয়েছে এসি মিলানকে। আবার ইস্ট রাদারফোর্ডে লিভারপুলের কাছে হেরেছে ম্যাঞ্চেস্টার সিটি। মহম্মদ সালাহ, সাদিয়ো মানে— দু’জনই গোল করেছেন। লিভারপুল জিতেছে ২-১। ম্যান সিটির গোলটি করেছেন লেরয় সানে। ম্যান ইউ-মিলান ম্যাচ নির্ধারিত সময় ১-১ ছিল। ১২ মিনিটে ১-০ করেন অ্যালেক্সিস স্যাঞ্চেজ। তিন মিনিট পরে গোল শোধ করে দেন মিলানের সুসো। খেলার মীমাংসা হয় টাইব্রেকারে। ম্যান ইউ শেষ পর্যন্ত জেতে ৯-৮।

এমনিতে কোচেরা কেউই এই প্রতিযোগিতায় জেতা-হারা নিয়ে বিশেষ মাথা ঘামাচ্ছেন না। তবে ফুটবলাররা কে কতটা ছন্দে আছেন তা বুঝে নেওয়ার চেষ্টা করছেন। ম্যাঞ্চেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলা যেমন লেরয় সানেকে নিয়ে কথা বলছেন। তাঁর বক্তব্য, ‘‘আসল ব্যাপার হচ্ছে বল ছাড়াই তুমি বিপক্ষের ফুটবলারদের কতটা ব্যস্ত রাখতে পারছ। এটা আধুনিক ফুটবলে খুবই গুরুত্বপূর্ণ। সানেকে এখন এটা নিয়েই ভাবতে হবে। ও গোল করায় আমি খুশি। কিন্তু এখনও নিজের সেরা খেলাটা দিতে পারেনি। তবে ওর প্রতিভা আছে। আশা করি এর পরে বিশেষ করে ইংলিশ প্রিমিয়ার লিগে সেটা করে দেখাবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football Manchester United AC Milan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE