Advertisement
২৪ এপ্রিল ২০২৪

ওল্ড ট্র্যাফোর্ডে ত্রাতা আঠারোর গ্রিনউড

এভার্টন ম্যাচে ম্যান ইউয়ের দুর্ভাগ্য তারা পিছিয়ে পড়ে ৩৬ মিনিটে ভিক্টর লিন্ডেলফের আত্মঘাতী গোলে। সমতা ফেরান এই মুহূর্তে সোলসারের প্রিয় ছাত্র গ্রিনউড।

নজরে: গ্রিনউডের গোলে মানরক্ষা সোলসারের দলের। রবিবার। এএফপি

নজরে: গ্রিনউডের গোলে মানরক্ষা সোলসারের দলের। রবিবার। এএফপি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০১৯ ০৩:০৮
Share: Save:

এক জন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের প্রাক্তন গুরু— জোসে মোরিনহো। আর একজন ওয়ে গুন্নার সোলসার এখন দায়িত্বে রেড ডেভিলসের। ইংলিশ প্রিমিয়ার লিগে নতুন ক্লাবের দায়িত্ব নেওয়া মোরিনহোর টটেনহ্যাম হটস্পার রবিবার ম্যাচ জিতল শেষ মুহূর্তের গোলে। উলভসকে তারা ২-১ হারাল। আর ভাল খেলতে খেলতেও হঠাৎ ছন্দপতন হল সোলসারের ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের। এভার্টনের সঙ্গে ঘরের মাঠে তারা ১-১ ড্র করে বসল। তাও ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হলেন আঠারো বছরের ম্যাসন গ্রিনউড। দ্বিতীয়ার্ধে পরিবর্ত হিসেবে নেমে তিনি সমতা ফেরানোর গোল করে যান খেলা শেষের ১৩ মিনিট আগে।

এভার্টন ম্যাচে ম্যান ইউয়ের দুর্ভাগ্য তারা পিছিয়ে পড়ে ৩৬ মিনিটে ভিক্টর লিন্ডেলফের আত্মঘাতী গোলে। সমতা ফেরান এই মুহূর্তে সোলসারের প্রিয় ছাত্র গ্রিনউড। এই ড্রয়ের পরে ইপিএল টেবলে ছ’নম্বরে ম্যান ইউ। তাদের পয়েন্ট ১৭ ম্যাচে ২৫।

পাশাপাশি মোরিনহোর টটেনহ্যাম উঠে এল পাঁচে। চার নম্বরে থাকা চেলসির থেকে তারা এখন মাত্র তিন পয়েন্ট পিছনে রয়েছে। স্পার্সের পয়েন্ট ১৭ ম্যাচে ২৬। এ দিন প্রথম গোল করে টটেনহ্যামই। খেলার ৬ মিনিটে। গোলদাতা লুকাস মউরা। কিন্তু খেলার মাঝামাঝি সময়ে মারাত্মক চাপে পড়ে যান হ্যারি কেনরা। ৬৭ মিনিটে উলভসের আদামা ট্রাওরে ১-১ করে দেওয়ায়। শেষরক্ষা হয় খেলার সংযুক্ত সময় (৯০+১ মিনিটে)। টটেনহ্যামকে জয়ের গোল উপহার দেন ইয়ান ভার্তোঙ্গেন। এই জয়ে দারুণ খুশি মোরিনহো বললেন, ‘‘একটা সময় মনে হচ্ছিল, এই ম্যাচ থেকে আর তিন পয়েন্ট হল না। ভাবিইনি শেষ মুহূর্তে বাঁচিয়ে দেবে ইয়ান।’’ রবিবার আর্সেনালকে ৩-০ হারাল ম্যাঞ্চেস্টার সিটি। জোড়া গোল করে নায়ক কেভিন দা ব্রুইন। অন্য গোলটি রাহিম স্টার্লিংয়ের। এই জয়ে পেপ গুয়ার্দিওলার ক্লাবের সঙ্গে লিভারপুলের পয়েন্টের ফারাক কমে দাঁড়াল ১৪।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

EPL Football Manchester United Everton
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE