• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আইসিসি বৈঠকে সেই শ্রীনি

ভারতীয় বোর্ডে মরাঠা-রাজ শুরু হওয়ার পর সবচেয়ে বড় প্রশ্নটা ছিল, আইসিসি-র সভায় কি চেয়ারম্যান হিসেবে দেখা যাবে নারায়স্বামী শ্রীনিবাসনকে? ভারতীয় বোর্ডের প্রতিনিধিত্বই বা কে করবেন?

আপাতত দুটো প্রশ্নের জবাবই পাওয়া গেল। চেয়ারম্যান এবং ভারতের প্রতিনিধি— দুটো ক্ষেত্রেই নামটা ছিল শ্রীনিবাসনের। নতুন বোর্ড প্রেসিডেন্ট শশাঙ্ক মনোহর আইসিসি-র এই গভর্নিং বডির বোর্ড মিটিংয়ে আসেননি।

আইসিসি বিবৃতিতে জানিয়েছে, সংস্থার চেয়ারম্যান এবং বৈঠকে ভারতের প্রতিনিধি হিসেবে উপস্থিত সদস্যদের তালিকায় দুটি ক্ষেত্রেই নাম ছিল শ্রীনিবাসনের। শোনা যাচ্ছে বৈঠকে দ্বিপাক্ষিক সিরিজের বাণিজ্যিক ভবিষ্যৎ নিয়ে আলোচনায় ভালরকমই সক্রিয় ছিলেন শ্রীনিবাসন। পিসিবি চেয়ারম্যান শাহরিয়র খানও ছিলেন এই বৈঠকে। তবে শশাঙ্ক মনোহর না থাকায় ভারত-পাক সিরিজ প্রসঙ্গে তিনি হয়তো বিশেষ হইচই করতে পারেননি। যে সিরিজের সম্ভাবনা এই মুহূর্তে বেশ ক্ষীণ দেখাচ্ছে।

‘‘আইসিসি চেয়ারম্যান  এন শ্রীনিবাসনের নেতৃত্বে বোর্ড এবং চিফ এক্সিকিউটিভের কমিটির যৌথ বৈঠক হয়েছে। বৈঠকে আলোচনা হয়েছে ভবিষ্যতের দ্বিপাক্ষিক সিরিজের গুরুত্ব কী ভাবে আরও বাড়ানো যায় সে ব্যাপারে। আইসিসি ম্যানেজমেন্ট এ বার আলোচনায় সামনে আসা বিভিন্ন দিক মাথায় রেখে আইসিসি চেয়ারম্যানের নির্দেশ মতো এই বিষয়ে সুপারিশ করবে,’’ বিবৃতিতে জানিয়েছে আইসিসি।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন