Advertisement
১৭ এপ্রিল ২০২৪

লক্ষ্মণ-মন্ত্রে জিম্বাবোয়ে যাবেন মনোজ

আসন্ন জিম্বাবোয়ে সফরে মনোজ তিওয়ারির যুদ্ধের রসদ কী? না, ভিভিএস লক্ষ্মণের মন্ত্র। ‘‘সিএবির ভিশন ২০২০ প্রোজেক্টে লক্ষ্মণ ভাইয়ের সঙ্গে সময় কাটিয়েছি আমি। ওঁর টেকনিক্যাল পরামর্শ আমাকে অনেক সাহায্য করেছে। উনি আমাকে শিখিয়েছেন, বর্তমানে থাকতে। আর সামনে যে কাজটা আসছে, তাতে মনযোগ দিতে,’’ বলেছেন মনোজ। সঙ্গে বাংলা ব্যাটসম্যানের সংযোজন, ‘‘আসলে উনি আমার কেরিয়ার খুব মন দিয়ে দেখেছেন।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ জুলাই ২০১৫ ০৩:২৪
Share: Save:

আসন্ন জিম্বাবোয়ে সফরে মনোজ তিওয়ারির যুদ্ধের রসদ কী? না, ভিভিএস লক্ষ্মণের মন্ত্র। ‘‘সিএবির ভিশন ২০২০ প্রোজেক্টে লক্ষ্মণ ভাইয়ের সঙ্গে সময় কাটিয়েছি আমি। ওঁর টেকনিক্যাল পরামর্শ আমাকে অনেক সাহায্য করেছে। উনি আমাকে শিখিয়েছেন, বর্তমানে থাকতে। আর সামনে যে কাজটা আসছে, তাতে মনযোগ দিতে,’’ বলেছেন মনোজ। সঙ্গে বাংলা ব্যাটসম্যানের সংযোজন, ‘‘আসলে উনি আমার কেরিয়ার খুব মন দিয়ে দেখেছেন। বলতেন, মনোজ এত চোট আঘাতের পর কামব্যাক করা খুব সহজ নয়। তাই জরুরি হল নেগেটিভ ভাবনাচিন্তা বন্ধ করে নিজেকে আরও ভাল ক্রিকেটার করে তোলা।’’ মনোজ জানিয়ে দিচ্ছেন, জিম্বাবোয়ে সফরে তিনি মনকে একদম ফাঁকা রেখে যাবেন। ‘‘আসলে বেশি প্ল্যানিং করলে মনের উপর চাপ পড়তে পারে। ঠিক করেছি মন একদম ফাঁকা করে যাব। আমি জানি না কত নম্বরে ব্যাট করতে হবে আমাকে। যদি দশ ওভারে নামি, তা হলে এক রকম প্ল্যান থাকবে। আবার পঁয়তাল্লিশ ওভারে নামলে আর এক রকম,’’ বলে দিচ্ছেন মনোজ। ‘‘আমি চাই যত বেশি সম্ভব সুযোগ পেতে আর পারফর্ম করে দীর্ঘ সময়ের জন্য দেশের হয়ে খেলতে। নির্বাচকেরা আমাকে একটা সুযোগ দিয়েছেন। ওঁদের হতাশ করলে চলবে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE