Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Ranji Trophy

মনোজের ডাবল সেঞ্চুরিতে রানের পাহাড়ে বাংলা

২৭৯ বলে শেষ পর্যন্ত ২০১ রানে নট আউট থাকলেন বঙ্গ অধিনায়ক। মারলেন ২০টি চার ও চারটি ছয়। চার নম্বরে নেমে মনোজের অপরাজিত ইনিংসের সুবাদেই পাঁচশো তুলল বাংলা।

অধিনায়কোচিত ইনিংস মনোজের। ফাইল চিত্র।

অধিনায়কোচিত ইনিংস মনোজের। ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০১৮ ১৮:৫৩
Share: Save:

অধিনায়কোচিত ইনিংস একেই বলে। ইডেনে রঞ্জি অভিযানের দ্বিতীয় ম্যাচে মঙ্গলবার মধ্যপ্রদেশের বিরুদ্ধে ডাবল সেঞ্চুরি করলেন বাংলার অধিনায়ক মনোজ তিওয়ারি। যার ফলে দ্বিতীয় দিনের শেষে চালকের আসনে বাংলা।

২৭৯ বলে শেষ পর্যন্ত ২০১ রানে নট আউট থাকলেন বঙ্গ অধিনায়ক। যা প্রথম শ্রেণির ক্রিকেটে তাঁর ২৫তম সেঞ্চুরি। মারলেন ২০টি চার ও চারটি ছয়। চার নম্বরে নেমে মনোজের অপরাজিত ইনিংসের সুবাদেই পাঁচশো তুলল বাংলা। এই ইনিংস সমালোচকদের মুখ বন্ধ করবে বলে মনে করছেন খোদ তিনি।

সকালে চার উইকেটে ২৪৬ নিয়ে শুরু করার পর দলকে টানল মনোজের ইনিংসই। ৩১ রানে শুরু করে পৌঁছলেন দ্বিশতরানে। সারা দিনে নিজে করলেন ১৭০ রান। মনোজের ডাবল সেঞ্চুরির সঙ্গে সঙ্গে নয় উইকেটে ৫১০ তুলে ইনিংসের সমাপ্তি ঘোষণা করল বাংলা। জবাবে দিনের শেষে ১০ ওভার ব্যাট করে বিনা উইকেটে ১৫ তুলল মধ্যপ্রদেশ। ম্য়াচের আরও দু'দিন বাকি। বাংলা চাইছে সরাসরি জয়। তার জন্য দু'বার আউট করতে হবে মধ্যপ্রদেশকে। বড় রানের পুঁজি পকেটে আছে বলেই আক্রমণাত্মক থাকতে চাইছে বাংলা।

আরও পড়ুন: মনোজের ডাবল সেঞ্চুরিতে রানের পাহাড়ে বাংলা

আরও পড়ুন: রোহিতের জন্য ‘কালি কালি আঁখে’ নাচতে চান শাহরুখ​

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE