Advertisement
২৫ এপ্রিল ২০২৪

ফের বাংলার কুৎসিত হার, ক্ষুব্ধ মনোজ

ফের ব্যাটিংয়ে ধস। ফের মুখ থুবরে পড়ল বাংলা। বিজয় হজারে ট্রফিতে বৃহস্পতিবার কুৎসিত ব্যাটিং করে চতুর্থ হার নিয়ে শুক্রবার ঘরে ফিরছে মনোজ তিওয়ারির দল।

মনোজ তিওয়ারি। —ফাইল চিত্র।

মনোজ তিওয়ারি। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা 
কলকাতা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০১৮ ০৪:২৩
Share: Save:

ফের ব্যাটিংয়ে ধস। ফের মুখ থুবরে পড়ল বাংলা। বিজয় হজারে ট্রফিতে বৃহস্পতিবার কুৎসিত ব্যাটিং করে চতুর্থ হার নিয়ে শুক্রবার ঘরে ফিরছে মনোজ তিওয়ারির দল। নয় ম্যাচের মধ্যে মাত্র চারটি জয়, ১৮ পয়েন্ট। সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাংলা এত পিছিয়ে পড়লেও মহেন্দ্র সিংহ ধোনির পরামর্শে প্রতিবেশী রাজ্য ঝাড়খন্ডে গত ছ’মাসের পরিকল্পনায় গড়ে তোলা দলটি অন্যদের চেয়ে সবচেয়ে বেশি পয়েন্ট (৩২) পেয়ে শেষ আটে উঠে গেল।

বৃহস্পতিবার এম এ চিদাম্বরম স্টেডিয়ামে গুজরাত ২১৪-৯ তোলার পরে বঙ্গসন্তানেরা ১৭৩ রানের বেশি তুলতে পারেননি। এই নিয়ে এমন আত্মসমর্পন একাধিকবার করলেন তাঁরা। এই নিয়ে চেন্নাই থেকে এ দিন সন্ধ্যায় হতাশ ও ক্ষুব্ধ মনোজ বলেন, ‘‘উইকেট তেমন ব্যাটিং সহায়ক ছিল না ঠিকই। কিন্তু এই উইকেটের সঙ্গে মানিয়ে নেওয়াটাই তো আমাদের কাজ। আমাদের ব্যাটসম্যানরা মানসিকতা ও দক্ষতা, দু’দিক থেকেই ব্যর্থ। মরসুমের শুরুতেই এমন পারফরম্যান্স মেনে নেওয়া যায় না।’’ মনোজ ও অভিমন্যু ঈশ্বরন ছাড়া দলের অন্য কারও ৩৫-এর ওপর ব্যাটিং গড়ই নেই।

দলের এই পারফরম্যান্স নিয়ে এই অভিযোগ তিনি সিএবি প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়কে জানাবেন কি না, জানতে চাইলে মনোজ বলেন, ‘‘জিজ্ঞেস করলে নিশ্চয়ই জানাব। দলের মধ্যে কী কী সমস্যা রয়েছে, তা জানানো আমার কর্তব্য।’’ বাংলা দল শুক্রবার শহরে ফেরার দু’দিনের মধ্যেই নাকি অধিনায়ক ও কোচকে নিয়ে বসবেন সৌরভ। ব্যর্থতার জেরেই দলের কর্তা জয়দীপ মুখোপাধ্যায়কে পাঁচ দিন আগে ফিরিয়ে আনা হয়েছে। সিএবি-র একাংশের দাবি তেমনই। তিনি নিজে অবশ্য এ দিন জানান, ‘‘এখানে অনেক কাজ পড়ে আছে বলে আমি ফিরে এসেছি।’’ তবে রঞ্জির আগে তেমন কড়া পদক্ষেপ নেওয়া হবে কি না, তা নিয়ে যথেষ্ট সন্দেহ আছে সিএবি কর্তাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Bengal Jharkhand Bijay Hazare Trophy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE