Advertisement
২৬ এপ্রিল ২০২৪

ম্যাচ হেরে সাংবাদিকদের সঙ্গে হাতাহাতিতে জড়ালেন মারাদোনা

মেক্সিকোয় ফুটবল দল দোরাদোস-এর হয়ে কোচিং করাচ্ছিলেন। সোমবার তার দল ২-৪ হারে আতলেতিকো সান লুইসের বিরুদ্ধে। যার ফলে লিগা এমএক্স-এ উঠতে পারেনি মারাদোনার দল দোরাদোস। তার পরেই প্রথমে সমর্থকদের সঙ্গে ঝামেলায় জড়ান মারাদোনা।

বিতর্ক: সেই মুহূর্ত। মেক্সিকোয় নিজের দলের ম্যাচ দেখতে গিয়ে হাতাহাতি কোচ মারাদোনার। এএফপি

বিতর্ক: সেই মুহূর্ত। মেক্সিকোয় নিজের দলের ম্যাচ দেখতে গিয়ে হাতাহাতি কোচ মারাদোনার। এএফপি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০১৮ ০৪:২৭
Share: Save:

ফের খবরের শিরোনামে দিয়েগো মারাদোনা। তবে তা সাংবাদিকদের সঙ্গে মারপিটে জড়িয়ে যাওয়ার কারণে।

মেক্সিকোয় ফুটবল দল দোরাদোস-এর হয়ে কোচিং করাচ্ছিলেন। সোমবার তার দল ২-৪ হারে আতলেতিকো সান লুইসের বিরুদ্ধে। যার ফলে লিগা এমএক্স-এ উঠতে পারেনি মারাদোনার দল দোরাদোস। তার পরেই প্রথমে সমর্থকদের সঙ্গে ঝামেলায় জড়ান মারাদোনা। এর পরেই সাংবাদিকরা প্রশ্ন করলে আরও ক্ষিপ্ত হয়ে ওঠেন তিনি। হাতাহাতিতে জড়িয়ে পড়েন সাংবাদিকদের সঙ্গে। ভিডিয়ো ফুটেজে দেখা গিয়েছে মারাদোনা এক সাংবাদিককে ঘুসি মারছেন। যা নিয়ে শুরু হয়েছে বিতর্ক।

গত সেপ্টেম্বরে দোরাদোস-এর দায়িত্ব নিয়েছিলেন মারাদোনা। সে সময় এই ক্লাবটি লিগ তালিকায় একদম নিচের দিকেই ছিল। কিন্তু সেই দলকেই মারাদোনা প্লে অফ ফাইনালে নিয়ে যান।

আতলেতিকো সান লুইসের বিরুদ্ধে প্রথম পর্বের ম্যাচে ১-০ জিতেছিল মারাদোনার দল। কিন্তু ওই ম্যাচে তিনি বিপক্ষ কোচ অলফন্সো সোসা-কে বার বার হুমকি দেওয়ায় এই ম্যাচে মারাদোনাকে গ্যালারিতে বসতে হয়েছিল। সোমবারের ম্যাচে মারাদোনার দল ফের এগিয়ে যেতে গ্যালারিতেই উৎসব শুরু করে দেন। কিন্তু শেষ পর্যন্ত অতিরিক্ত সময়ে ম্যাচ জিতে লিগা এমএক্স-এ খেলার ছাড়পত্র পেয়ে যায় বিপক্ষ দল আতলেতিকো সান লুইস।

ঝামেলার সূত্রপাত এর পরেই মারাদোনাকে একটি করিডর দিয়ে নিরাপত্তারক্ষীরা নিয়ে আসছিলেন। যা ভরা ছিল আতলেতিকো দে সান লুইসের সমর্থকে। সেখানেই সংশ্লিষ্ট দলটির এক সমর্থক মারাদোনার দেহের ওজন নিয়ে রসিকতা করলে সঙ্গে সঙ্গে তাঁর উপর ঝাঁপিয়ে পড়েন ফুটবলের রাজপুত্র।

সেই ভিড়ে ছিলেন কয়েক জন সাংবাদিকও। তাড়া মারাদোনাকে প্রশ্ন করলে ক্ষিপ্ত দিয়েগো এক সাংবাদিককে ঘুসি মারতে যান। দিয়েগো বলতে থাকেন, ‘‘আমার সামনে এসে কথা বল।’’ শেষ পর্যন্ত নিরাপত্তারক্ষীরা মারাদোনাকে লিফ্টে তুলে দেওয়ায় ঝামেলা বাড়েনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football Diego Maradona Brawl Mexico
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE