Advertisement
১৯ এপ্রিল ২০২৪

সিনসিনাটি ওপেনে নেই মাশা

যুক্তরাষ্ট্র ওপেনে তাঁকে নামতে হলে ওয়াইল্ড কার্ড পেতে হবে। কেন না তাঁর বিশ্ব র‌্যাঙ্কিং এখন ১৪৯। তবে এখনও নিশ্চিত নয় যুক্তরাষ্ট্র ওপেনে তিনি ওয়াইল্ড কার্ড পাবেন কিনা।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ অগস্ট ২০১৭ ০৫:১৪
Share: Save:

যুক্তরাষ্ট্র ওপেনে পুরোপুরি ফিট হয়ে নামতে চান মারিয়া শারাপোভা। তাই সিনসিনাটি ওপেন থেকে সরে দাঁড়ালেন বিশ্বের প্রাক্তন এক নম্বর রুশ তারকা।

ডোপ কেলেঙ্কারির শাস্তি কাটিয়ে ফিরে আসার পরে এখনও পর্যন্ত কোনও গ্র্যান্ড স্ল্যামে দেখা যায়নি শারাপোভাকে। যুক্তরাষ্ট্র ওপেনে তাঁকে নামতে হলে ওয়াইল্ড কার্ড পেতে হবে। কেন না তাঁর বিশ্ব র‌্যাঙ্কিং এখন ১৪৯। তবে এখনও নিশ্চিত নয় যুক্তরাষ্ট্র ওপেনে তিনি ওয়াইল্ড কার্ড পাবেন কিনা।

শারাপোভা হয়তো সে জন্যই যুক্তরাষ্ট্র ওপেনের আয়োজকদের ইঙ্গিত দিয়ে রাখলেন তিনি বছরের শেষ গ্র্যান্ড স্ল্যামে নামতে কতটা মরিয়া হয়ে রয়েছেন। শারাপোভা বলেছেন, ‘‘সিনসিনাটি ওপেনে খেলার প্রচণ্ড ইচ্ছা নিয়েই এসেছিলাম। কিন্তু এখানে চিকিৎসক আমার চোট দেখার পরে টুর্নামেন্টে না নামার পরামর্শ দিয়েছেন। তাই যুক্তরাষ্ট্র ওপেনে পুরোপুরি সুস্থ হয়ে নামতে দুর্ভাগ্যবশত আমায় নাম তুলে নিতে হচ্ছে সিনসিনাটি থেকে।’’

স্ট্যানফোর্ড ওপেনে প্রথম রাউন্ডে খেলার পরেই বাঁ হাতে চোট পেয়েছিলেন শারাপোভা। সেই চোটেই তাঁকে সিনসিনাটি থেকেও নাম তুলে নিতে হল। এর আগে কানাডিয়ান ওপেন থেকেও একই কারণে সরে দাঁড়িয়েছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Maria Sharapova Cincinnati Masters tennis
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE