Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Football

ভাল সতীর্থ নন ক্রোমা, লাইবেরিয়ান স্ট্রাইকারকে বিঁধলেন মারিয়ো

দিনকয়েক আগে লাল-হলুদ কোচের বিরুদ্ধে মারাত্মক সব অভিযোগ এনেছিলেন ইস্টবেঙ্গলের লাইবেরিয়ান স্ট্রাইকার। এত দিন ক্রোমাকে নিয়ে একটি শব্দও খরচ করেননি মারিয়ো।

ক্রোমা ও মারিয়োর সংঘাতে উত্তপ্ত ইস্টবেঙ্গল। —ফাইল চিত্র।

ক্রোমা ও মারিয়োর সংঘাতে উত্তপ্ত ইস্টবেঙ্গল। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২০ ১৮:২৫
Share: Save:

মারিয়ো রিভেরা বনাম আনসুমানা ক্রোমা সংঘাত শেষ হয়েও যেন শেষ হচ্ছে না!

দিনকয়েক আগে লাল-হলুদ কোচের বিরুদ্ধে মারাত্মক সব অভিযোগ এনেছিলেন ইস্টবেঙ্গলের লাইবেরিয়ান স্ট্রাইকার। এত দিন ক্রোমাকে নিয়ে একটি শব্দও খরচ করেননি মারিয়ো।

শনিবার আই লিগের ইস্টবেঙ্গল-চার্চিল ব্রাদার্স ম্যাচের ঠিক আগের দিন ক্রোমাকে বিঁধলেন স্পেনীয় কোচ। শুক্রবার সাংবাদিক বৈঠকে মারিয়ো বললেন, ‘‘দলের ফুটবলারদের নিয়ে আমি খুশি। হাফ টাইমে ফুটবলার বদলানো হলে সংশ্লিষ্ট খেলোয়াড় রাগ করবেই। এটাই স্বাভাবিক ব্যাপার। কিন্তু পরিবর্তনের পরে আধ ঘন্টার মধ্যে দল যদি চারটি গোল করে ফেলে, তা হলে যাকে তুলে নেওয়া হয়েছে, তারও খুশি হওয়ারই কথা। সে যদি খুশি না হয়, তা হলে ধরে নিতে হবে সেই ফুটবলার একদমই ভাল টিমমেট নয়।’’

আরও পড়ুন: ‘ব্যাটসম্যানদের নিয়ে বেশি ভাবলে নিজের বোলিং নিয়ে ভাবার সময় কম পড়ে যাবে’

কোচ ও স্ট্রাইকারের মধ্যে ঝামেলার শুরু ২৩ ফেব্রুয়ারি। সে দিন ইম্ফলে ট্রাউয়ের বিরুদ্ধে প্রথমার্ধে ০-১ পিছিয়ে ছিল ইস্টবেঙ্গল। দ্বিতীয়ার্ধের শুরুতেই ক্রোমাকে তুলে নেওয়া হয়। তাঁর জায়গায় নতুন স্পেনীয় ফুটবলার ভিক্টর পেরেস আলন্সোকে নামানো হয়। মারিয়োর এই সিদ্ধান্ত খেটেও যায়। ঘুরে দাঁড়িয় ম্যাচ জিতে নেয় ইস্টবেঙ্গল।

লাল-হলুদ কোচের এই সিদ্ধান্ত মেনে নিতে পারেননি ক্রোমা। রিজার্ভ বেঞ্চে বসেই ক্ষোভ উগরে দেন। কোচের বিরুদ্ধে ক্রোমার অভিযোগ, প্রথম দিন থেকেই মারিয়ো রিভেরা তাঁকে অপমান করছেন, মানসিক অত্যাচার করছেন। দল থেকে বাদ দেওয়ার হুমকিও নাকি দেন। সতীর্থদের বিরুদ্ধে তোপ দেগে ক্রোমা জানান, তাঁকে কেউ পাস দেন না। ক্রোমার বিস্ফোরণের পরে চুপ করেছিলেন মারিয়ো।

আরও পড়ুন: দ্রুতই ফর্মে ফিরবেন কোহালি-বুমরা, বলছেন কপিল

এ দিন নিঃশব্দ ভাঙলেন স্পেনীয় কোচ। খারাপ সময় কাটিয়ে আই লিগে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছে ইস্টবেঙ্গল। এই পরিস্থিতিতে কোচ ও স্ট্রাইকারের মধ্যে সমস্যাই হয়ে উঠেছে প্রধান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

East Bengal Mario Rivera Ansumana Kromah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE