Advertisement
১৬ এপ্রিল ২০২৪
New Zealand

ফের হিউজ-আতঙ্ক, বাউন্সারে আঘাত পেলেন ইমাম-উল-হক, দেখুন ভিডিয়ো

আবুধাবিতে চলছিল পাকিস্তান, নিউজিল্যান্ডের মধ্যে দ্বিতীয় একদিনের ম্যাচ। ব্যাটসম্যান তখন পাকিস্তানের ওপেনার ইমাম-উল-হক।

চোট পেয়ে মাঠে লুটিয়ে পড়েছেন ইমাম। ছবি: এএফপি।

চোট পেয়ে মাঠে লুটিয়ে পড়েছেন ইমাম। ছবি: এএফপি।

সংবাদ সংস্থা
আবুধাবি শেষ আপডেট: ১০ নভেম্বর ২০১৮ ১৩:১৬
Share: Save:

ক্রিকেট মাঠে আবার যেন ফিরল ফিল হিউজ আতঙ্ক। মাথায় বল লেগে মাটিতে পড়ে কাতরাচ্ছেন ব্যাটসম্যান। মাঠে দৌড়ে আসছেন সাপোর্ট স্টাফ। মিনিট দশ-পনেরো ধরে মাঠেই চলল চিকিৎসা। দমবন্ধ উৎকণ্ঠায় অপেক্ষা করে থাকলেন দু’দলের ক্রিকেটারেরা!

শুক্রবার আবুধাবিতে চলছিল পাকিস্তান, নিউজিল্যান্ডের মধ্যে দ্বিতীয় একদিনের ম্যাচ। ব্যাটসম্যান তখন পাকিস্তানের ওপেনার ইমাম-উল-হক। বোলার নিউজিল্যান্ডের লোকি ফার্গুসন। ফার্গুসনের একটি বাউন্সার সজোরে এসে লাগল ইমামের হেলমেটে। মুহূর্তে মাটিতে লুটিয়ে পড়েন ইমাম। সঙ্গে সঙ্গে ছুটে যান দু’দলের ক্রিকেটারেরা। মাঠে ছুটে যান ফিজিয়ো। ওই মুহূর্তে হিউজের মর্মান্তিক পরিণতির কথা মনে করিয়ে দিয়ে আশঙ্কার মেঘ জমতে শুরু করেছিল দুই শিবিরেই। হিউজের ক্ষেত্রে একই রকম ভাবে ঘাতক হয়ে দাঁড়িয়েছিল বোলারের বাউন্সার। আবুধাবির এই মাঠ ফের বুঝিয়ে দিচ্ছিল একটা কথা। ক্রিকেট মাঝে মাঝে কতটা বিপজ্জনক হয়ে ওঠে।

মাঠে কিছুক্ষণ প্রাথমিক চিকিৎসা চলে ইমামের। কিছুটা স্বস্তির ব্যাপার ছিল যে, জ্ঞান হারাননি তিনি। প্রাথমিক চিকিৎসার পর উঠেও দাঁড়িয়ে ছিলেন। কিন্তু, তখনই তিনি বেসামাল হয়ে প্রায় পড়ে যাচ্ছিলেন। পরিস্থিতি বেগতিক বুঝে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া।

আরও পড়ুন: হরমনপ্রীতের ব্যাটে গায়ানায় রেকর্ডের বন্যা

দ্রুত স্ক্যান করানো হয়। পরে পিসিবির পক্ষ থেকে জানানো হয়, স্ক্যান রিপোর্টে কোনও ত্রুটি পাওয়া যায়নি। চিন্তার কিছু নেই। তবে আগামী ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হচ্ছে ইমামকে।

আরও পড়ুন: বিতর্কিত মন্তব্যে বিরাটের পাশে দাঁড়িয়ে সমালোচকদের তোপ রবি শাস্ত্রীর

প্রসঙ্গত, কিছু দিন আগে ফিল্ডিং করার সময় চোট পেয়েছিলেন শ্রীলঙ্কার অনূর্ধ্ব ১৯ দলের ক্রিকেটার পাথুম নিসঙ্ক। সেটি ছিল ইংল্যান্ড বনাম শ্রীলঙ্কা ‘এ’ দলের প্রস্তুতি ম্যাচ। ব্যাটসম্যান জস বাটলার। ফিল্ডার ছিলেন পাথুম। বাটলারের সজোরে মারা পুল গিয়ে লাগে ফরোয়ার্ড শর্ট লেগে দাঁড়ানো নিসঙ্কের হেলমেটে। আঘাত লাগা মাত্র মাটিতে লুটিয়ে পড়েন শ্রীলঙ্কার অনূর্ধ্ব ১৯ দলের এই ক্রিকেটার।

ইমাম চোট পেলেও অবশ্য পাকিস্তানের এ দিনের লড়াই ব্যর্থ হয়নি। ছয় উইকেটে ম্যাচ জিতে যায় তারা। সিরিজ এই মুহূর্তে ১-১।

(ক্রিকেটের খবর,ফুটবলের খবর, টেনিসের খবর, হকির খবর - খেলার খবরের সেরা ঠিকানা আমাদের খেলা বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Imam-ul-Haq Pakistan New Zealand ODI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE