Advertisement
২৬ এপ্রিল ২০২৪

পিছিয়ে পড়েও ড্র ভারতের

আগের ম্যাচেই স্থানীয় দল অনূর্ধ্ব-১৭ বুড়িরাম ইউনাইটেডকে ২-০ হারিয়েছিল ভারতের অনূর্ধ্ব-১৬ দল। কিন্তু এ দিন ম্যাচের শুরুতেই পিছিয়ে পড়ে তারা। ২১ ও ২৪ মিনিটে ভারতীয় রক্ষণের ভুলভ্রান্তির সুযোগ নিয়ে গোল করে যায় প্রতিপক্ষ।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৮ জুলাই ২০১৮ ০৫:০৬
Share: Save:

অনূর্ধ্ব-১৬ ভারতীয় দলের উৎকর্ষ বাড়াতে তাইল্যান্ড সফরে গিয়ে দুর্দান্ত ফল ভারতের। মঙ্গলবার ব্যাঙ্ককের অনূর্ধ্ব-১৭ গ্লাস এফসি দলের বিরুদ্ধে দু’গোলে পিছিয়ে গিয়েও ২-২ করল ভারতের খুদেরা।

আগের ম্যাচেই স্থানীয় দল অনূর্ধ্ব-১৭ বুড়িরাম ইউনাইটেডকে ২-০ হারিয়েছিল ভারতের অনূর্ধ্ব-১৬ দল। কিন্তু এ দিন ম্যাচের শুরুতেই পিছিয়ে পড়ে তারা। ২১ ও ২৪ মিনিটে ভারতীয় রক্ষণের ভুলভ্রান্তির সুযোগ নিয়ে গোল করে যায় প্রতিপক্ষ। ৮০ মিনিট পর্যন্ত ২-০ এগিয়ে ছিল তাইল্যান্ডের দলটিই। কিন্তু শেষ দশ মিনিটে আক্রমণাত্মক ফুটবল খেলতে শুরু করে বিক্রম প্রতাপ সিংহ, রোহিত দানুরা। এর পরেই জোড়া গোল করে ম্যাচে সমতা ফেরায় ভারত। ৮৩ মিনিটে গোল করে রিকি। আর তার তিন মিনিট পরে সমতা ফেরায় রবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE