• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

রিয়াল ম্যাচ হবে, আশা উয়েফার

Mariano Diaz
মারিয়ানো দিয়াস।—ছবি এএফপি।

রিয়াল মাদ্রিদের মারিয়ানো দিয়াস করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ ঘিরে সংশয় নেই বলে জানিয়ে দিল উয়েফা। আগামী ৮ অগস্ট রিয়ালের সঙ্গে ম্যাঞ্চেস্টার সিটির চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ। উয়েফা জানিয়েছে, ম্যাচ বাতিল করার ভাবনা এখনও পর্যন্ত নেই।

রিয়াল মাদ্রিদও মনে করছে, মারিয়ানোর করোনা ধরা পড়া বিচ্ছিন্ন ঘটনা। লা লিগা শেষ হওয়ার পরেই বার্সেলোনার কাছাকাছি রিসর্টে ছুটি কাটাতে গিয়েছিলেন তিনি। ফিরে এসে করোনা ধরা পড়ে। তবে স্পেনের সংবাদপত্রের দাবি, গত এক সপ্তাহে মাদ্রিদে বৃদ্ধি ঘটেছে করোনা আক্রান্তের সংখ্যায়। যা খুবই উদ্বেগের।

তাই রিয়ালের ফুটবলারদের সাবধান থাকতে বলা হয়েছে। কারও কোনও উপসর্গ দেখা দিচ্ছে কি না, সে দিকে খেয়াল রাখতে বলা হয়েছে। সোমবারেই রিয়ালের পুরো দলের করোনা পরীক্ষা করা হয়। মঙ্গলবারে মারিয়ানোর পরীক্ষার ফল ‘পজিটিভ’ আসে। তার পর তাঁকে ট্রেনিংয়ে আসতে বারণ করা হয়। তাই ক্লাব কর্তৃপক্ষ মনে করছে, অন্য কোনও খেলোয়াড় মারিয়ানোর সংস্পর্শে আসেননি। সের্খিয়ো র্যামোস নির্বাসনে থাকায় এতিহাদে জ়িদানের দলকে নেতৃত্ব দেবেন করিম বেঞ্জেমা। যিনি ইউ টিউবে ভক্তদের প্রশ্নের উত্তরে জানাচ্ছেন, এখনও তিনি ব্যালন ডি’ওর জয়ের স্বপ্ন দেখেন। এবং তাঁর দেখা সেরা ড্রিবলার নেমার। এর মধ্যেই ম্যাঞ্চেস্টার সিটির উপর থেকে উয়েফার নির্বাসন তুলে নেওয়া নিয়ে বিস্তারিত বিবৃতি দিল ‘কোর্ট অব আরব্রিটেশন ফর স্পোর্র্ট’ (ক্যাস)। বিবৃতিতে ম্যান সিটি যে তদন্ত প্রক্রিয়ার প্রতি অশ্রদ্ধা দেখিয়েছে তা মেনে নেওয়া হয়েছে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন