Advertisement
২৪ এপ্রিল ২০২৪

বাংলাদেশ সফরে ভারতের মিডিয়া ম্যানেজার বিশ্বরূপ

আইপিএলে কেকেআরের প্রত্যাবর্তনের দিনে বাংলাদেশ সফরসূচি ঘোষণা করে দিল ভারতীয় বোর্ড। সূচি অনুযায়ী, আসন্ন জুনের বাংলাদেশ সফরে ভারত একটা টেস্ট এবং তিনটে ওয়ান ডে খেলবে। সফরের শুরু হচ্ছে টেস্ট দিয়ে। ফাতুল্লাহতে আগামী ১০ জুন থেকে শুরু।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৫ মে ২০১৫ ১৯:২২
Share: Save:

আইপিএলে কেকেআরের প্রত্যাবর্তনের দিনে বাংলাদেশ সফরসূচি ঘোষণা করে দিল ভারতীয় বোর্ড। সূচি অনুযায়ী, আসন্ন জুনের বাংলাদেশ সফরে ভারত একটা টেস্ট এবং তিনটে ওয়ান ডে খেলবে। সফরের শুরু হচ্ছে টেস্ট দিয়ে। ফাতুল্লাহতে আগামী ১০ জুন থেকে শুরু। কিন্তু বাংলাদেশ সফরের নির্ঘন্ট ঠিক করে ফেললে কী হবে, ভারতের কোচ বা ডিরেক্টর কে, এখনও চূড়ান্ত হয়নি। অ্যাডভাইসরি কমিটিও কী হচ্ছে, সরকারি ভাবে জানানো হয়নি। শুধু একটা ব্যাপার চূড়ান্ত। বাংলাদেশ সফরে ভারতীয় দলের মিডিয়া ম্যানেজার হিসেবে যাচ্ছেন সিএবি কোষাধ্যক্ষ বিশ্বরূপ দে। শ্রীনি-ঘনিষ্ঠ আর এন বাবাকে আর টিমের মিডিয়া ম্যানেজার পদে রাখা হবে না। প্রশ্ন হচ্ছে, রবি শাস্ত্রী তাঁকেও কি ডিরেক্টর পদে রাখা হবে? কারণ তিনিও শ্রীনি-জমানার মুখ। বোর্ডের একটা অংশ মনে করে, শ্রীনি-জমানার কাউকেই রাখা উচিত নয়। শাস্ত্রীকেও নয়। আবার আর একটা অংশের মত, তাঁকে রাখা উচিত। কারণ বিশ্বকাপে দেশকে তিনি সেমিফাইনালে নিয়ে গিয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE