Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Mehtab Hossain

আইএসএলের ড্রাফটিংয়ে মেহতাব হোসেন

ইস্টবেঙ্গল ছাড়লেও লাল-হলুদ সমর্থকরা যে চিরদিন তাঁর হৃদয় থাকবে তাও এ দিন মনে করিয়ে দেন মেহতাব।

মেহতাব হোসেন।—ফাইল চিত্র

মেহতাব হোসেন।—ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৪ জুলাই ২০১৭ ২১:৩১
Share: Save:

সরাসরি নয় এ বার ড্রাফটিংয়ের মাধ্যমেই আইএসএল-এর দল পেতে চাইছেন মেহতাব হোসেন। ইন্ডিয়ান সুপার লিগের শুরু থেকেই তিনি খেলেছেন কেরালা ব্লাস্টার্সে। দু’বারের রানার্স দলের হয়ে এ বারও খেলার কথা থাকলেও সরাসরি সেই দলের সঙ্গে চুক্তিবদ্ধ হচ্ছেন না দেশের সেরা এই মিডিও।

মঙ্গলবার আইএসএলের ড্রাফটিংয়ে অংশ নেওয়ার কথা জানিয়ে দিলেন তারকা এই ফুটবলার। এ দিন ফোনে মেহতাব বলেন, “আই লিগের কোনও ক্লাবে খেলছি না। আইএসএলের কেরালা ব্লাস্টার্সে কথা হলেও সেখানে কিছু চূড়ান্ত হয়নি। আইএসএলের ড্রাফটিংয়ে আমি অংশ নেব।”

আরও পড়ুন: আদর্শকে পেয়ে ভুলতে চাইলেন ভারতের কাছে হারের জ্বালা!

আই লিগকে বিদায় জানিয়ে আইএসএলে খেলার সিদ্ধান্ত আগেই নিয়েছিলেন দেশের অন্যতম সেরা মিডফিল্ডার মেহতাব হোসেন। মরসুম শেষে ১০ বছরের সম্পর্ক ছিন্ন করে ইস্টবেঙ্গল ছাড়ার কথা ঘোষণা করেছিলেন তিনি। সেই মতো আই লিগের কোনও দলে না গিয়ে আইএসএলে খেলার সিদ্ধান্ত নিলেন মেহতাব।

অন্য দিকে, ইস্টবেঙ্গল ছাড়লেও লাল-হলুদ সমর্থকরা যে চিরদিন তাঁর হৃদয় থাকবে তাও এ দিন মনে করিয়ে দেন মেহতাব। তিনি বলেন, “ইস্টবেঙ্গল ছাড়লেও লাল-হলুদ সমর্থকদের ভোলা সম্ভব নয়। তাঁদের থেকে যা সম্মান ভালবাসা পেয়েছি তা সারা জীবন মনে রাখব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE