Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Goutam Deb

মন্ত্রীর কাছে রিচা

রিচা বাবা-মাকে নিয়ে মাল্লাগুড়িতে পর্যটনমন্ত্রী গৌতম দেবের অফিসে গিয়ে মন্ত্রীর সঙ্গে দেখা করে। মন্ত্রী রিচাকে শুভেচ্ছা জানান।

রিচা ঘোষ। —ফাইল চিত্র

রিচা ঘোষ। —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২০ ০২:৫৯
Share: Save:

টি-২০ বিশ্বকাপের জাতীয় দলে সুযোগ পাওয়া রিচা ঘোষকে নিয়ে শিলিগুড়ি শহর জুড়ে উন্মাদনা চলছেই। মঙ্গলবার সকাল থেকে তাঁর বাড়ির সামনে রাজনৈতিক দলের প্রতিনিধিরা পৌঁছন। অভিনন্দন জানাতে গিয়েছেন ক্লাব, বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরাও। এ দিন সন্ধ্যায় রিচা বাবা-মাকে নিয়ে মাল্লাগুড়িতে পর্যটনমন্ত্রী গৌতম দেবের অফিসে গিয়ে মন্ত্রীর সঙ্গে দেখা করে। মন্ত্রী রিচাকে শুভেচ্ছা জানান। খেলার ক্ষেত্রে কোনও অসুবিধা হলে তা জানাতে বলেন। রিচার পরিবারের তরফে মন্ত্রীকে পাসপোর্টের সমস্যার কথা জানানো হয়। সঙ্গে সঙ্গে মন্ত্রী অফিসারদের সঙ্গে তা নিয়ে কথা বলেন। সেখানে ছিলেন, উত্তরবঙ্গ উন্নয়ন দফতরের প্রধান সচিব তথা জলপাইগুড়ির বিভাগীয় কমিশনার অজিত বর্ধনও। মন্ত্রী বলেন, ‘‘রিচা তো আমার বাড়ির পাশে থাকে। বাড়ির মেয়ের মত। ওর সাফল্যে আমরা সবাই খুশি। ওঁরা আমার সঙ্গে দেখা করতে এসেছিল। কোনও সমস্যা হলে সঙ্গে সঙ্গে জানাতে বলেছি।’’

এ দিন শিলিগুড়ির সাংগঠনিক জেলা বিজেপির পক্ষ থেকে রিচাকে শুভেচ্ছা জানানো হয়। মহানন্দা স্পোর্টিং ক্লাব, দাদাভাই স্পোর্টিং ক্লাব-সহ আরও কয়েকটি ক্লাবের সদস্য এবং সমাজসেবী সংস্থার লোকেরা রিচার বাড়িতে যান। বিজেপির জেলা সভাপতি প্রবীণ আগরওয়াল বলেন, ‘‘রিচার ব্যাটে রান আসুক এটাই কামনা করি।’’ এ দিন পাশে থাকার জন্য ফের সকলকে শুভেচ্ছা জানিয়েছে রিচা। আজ, বুধবার রিচার কলকাতা যাওয়ার কথা। সেখানে সে কোয়াড্রাঙ্গুলার ট্রফির জন্য প্রস্তুতি নেবে। তার পরেই বিশ্বকাপের প্রস্তুতি শুরু করবে রিচা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Goutam Deb T-20 World Cup Richa Ghoch
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE